Advertisement
১১ মে ২০২৪
EPL

EPL: বাতিল সালাহদের ম্যাচও

এ দিকে কারাবাও কাপ (পুরনো নাম ইএফএল কাপ) সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে লিভারপুল-আর্সেনাল, চেলসি-টটেনহ্যাম।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৪ ডিসেম্বর ২০২১ ০৭:৪৯
Share: Save:

নতুন করে করোনা হানার আবহে ইপিএলে লিভারপুল-লিডস এবং উলভস-ওয়াটফোর্ড ম্যাচ বাতিল হয়ে গেল। দু’টি খেলাই হওয়ার কথা ছিল রবিবার, ২৬ ডিসেম্বর। লিভারপুলের বিরুদ্ধে খেলতে চায়নি লিডস। তাদের বেশ কয়েক জন ফুটবলার করোনায় আক্রান্ত হওয়ায়। একই ভাবে ভাইরাস সংক্রমিত একাধিক ফুটবলারকে পাওয়া যাবে না বলে ওয়াটফোর্ড জানিয়ে দেয়, তাদের পক্ষেও খেলা অসম্ভব। যার ভিত্তিতেই ম্যাচ বাতিল করল প্রিমিয়ার লিগ কমিটি।

রবিবারের ম্যাঞ্চেস্টার সিটি-লেস্টার সিটি ম্যাচ অবশ্য হচ্ছে। এতিহাদের ক্লাবের ম্যানেজার পেপ গুয়ার্দিওলা বলেছেন, ‘‘সারা বিশ্বেই নতুন করে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ছে। শুধু প্রিমিয়ার লিগের ক্লাবগুলিতে নয়। ম্যাচ বাতিল হওয়াটাও স্বাভাবিক। বিভিন্ন ক্লাবের ম্যানেজার ও সংশ্লিষ্টদের সঙ্গে আলোচনা করে প্রিমিয়ার লিগ কমিটি সব সিদ্ধান্ত নিচ্ছে আমাদের কথা ভেবে।’’ লেস্টার সিটি ম্যাচের জন্য তাঁর দল কতটা তৈরি জানতে চাওয়া হলে জবাব, ‘‘হাতে দু’দিন সময় আছে। প্রতিদিন সবার করোনা পরীক্ষা হচ্ছে। যদি কারও রিপোর্ট পজ়িটিভ আসে, তা হলেও আশা করি রবিবার দল নামাতে পারব।’’

এ দিকে কারাবাও কাপ (পুরনো নাম ইএফএল কাপ) সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে লিভারপুল-আর্সেনাল, চেলসি-টটেনহ্যাম। বুধবার কোয়ার্টার ফাইনালে লেস্টার সিটির বিরুদ্ধে টাইব্রেকারে জেতে লিভারপুল। আর্সেনালে শেষ চারে উঠেছিল মঙ্গলবারই, সান্ডারল্যান্ডকে ৫-১ হারিয়ে। বুধবার অন্য দু’টি কোয়ার্টার ফাইনালের একটিতে চেলসি ২-০ হারায় ব্রেন্টফোর্ডকে। টটেনহ্যাম ২-১ জিতেছে ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে। টটেনহ্যাম-ওয়েস্ট হ্যাম ম্যাচে দর্শক হামলার ঘটনাও ঘটেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL English premiere League Mohammed Salah
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE