Advertisement
২৭ এপ্রিল ২০২৪
EPL

EPL 2021-22: চেলসির ড্র, জয় সিটির

আগের দিন লেস্টার সিটির কাছে লিভারপুলও হেরে যায়। মহম্মদ সালাহরা নেমে গিয়েছেন তৃতীয় স্থানে।

গোল করে উচ্ছাস ফিল ফডেনের।

গোল করে উচ্ছাস ফিল ফডেনের। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ ডিসেম্বর ২০২১ ০৭:৪৩
Share: Save:

ম্যাঞ্চেস্টার সিটির আধিপত্য বেড়ে চলেছে ইপিএলে। বুধবার পেপ গুয়ার্দিওলার দল ব্রেন্টফোর্ডকে বিপক্ষের ঘরের মাঠে ১-০ হারাল। ১৬ মিনিটে একমাত্র গোল করলেন ফিল ফডেন। খেতাবের প্রধান প্রতিদ্বন্দ্বী চেলসির থেকে আট পয়েন্ট এগিয়ে গেল ম্যান সিটি।

চেলসি বুধবার ব্রাইটনের সঙ্গে ১-১ ড্র করায় খেতাব জয়ের দৌড়ে আরও পিছিয়ে পড়ল। থোমাস টুহলের ক্লাব ৯০ মিনিট পর্যন্ত রোমেলু লুকাকুর গোলে (২৮ মিনিট) এগিয়ে থাকলেও শেষরক্ষা করতে পারেনি। সংযুক্ত সময়ে গোল শোধ করে দেন ব্রাইটনের ড্যানি ওয়েলবেক।

আগের দিন লেস্টার সিটির কাছে লিভারপুলও হেরে যায়। মহম্মদ সালাহরা নেমে গিয়েছেন তৃতীয় স্থানে। টেবলে প্রথম পাঁচ গল— ম্যান সিটি (২০ ম্যাচে ৫০), চেলসি (২০ ম্যাচে ৪২), লিভারপুল (১৯ ম্যাচে ৪১), আর্সেনাল (১৯ ম্যাচে ৩৫) ও ওয়েস্ট হ্যাম (১৯ ম্যাচে ৩১)। এ দিকে, আর্সেনাল-ম্যান সিটি ম্যাচ ১ জানুয়ারি। পরের দিন লিভারপুল মুখোমুখি হবে চেলসির।

কেভিন দ্য ব্রুইনের পাস থেকে ম্যান সিটির একমাত্র গোল করেন ফডেন। যা এ বারের প্রিমিয়ার লিগে তাঁর পঞ্চম গোল। পেপের ক্লাব টানা দশ ম্যাচ জিতল। ম্যান সিটি ম্যানেজার অবশ্য খেতাব নিশ্চিত বলে ধরতে রাজি নন। তাঁর কথা, ‘‘এখনও ৫৪ পয়েন্টের খেলা বাকি। চেলসি আর লিভারপুল ব্যতিক্রমী দু’টি ক্লাব। টুহলের দল তো ইউরোপের সেরা। আর লিভারপুল চিরকালই আমাদের কঠিনতম প্রতিপক্ষ। এখনই খেতাব নিয়ে কিছু বলার মানে হয় না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Chelsea Machester City
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE