Advertisement
২৫ এপ্রিল ২০২৪
EPL

EPL: জয়ে ফিরল ম্যান ইউ, হার ম্যান সিটির

প্রথমার্ধের সংযুক্ত সময় ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেস। কিন্তু তার পরেই পাল্টে যায় ম্যাচের রং। ৫৩ মিনিটে ফিরপো এবং  এক মিনিটের মধ্যে রাফিনহার গোলে ম্যাচে সমতা ফেরায় মার্সেলো বিয়েলসার দল।

উচ্ছ্বাস: লিডসের বিরুদ্ধে গোলের পরে ফ্রেড।

উচ্ছ্বাস: লিডসের বিরুদ্ধে গোলের পরে ফ্রেড। ছবি রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২২ ০৬:৪৯
Share: Save:

গত কয়েক দিন ধরে চলতে থাকা হ্যারি ম্যাগুয়ের বনাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর শীতল যুদ্ধ নিয়ে চর্চার অবসান ঘটল রবিবার। লিডস ইউনাইটেডকে ৪-২ হারিয়ে আবার চেনা ছন্দে ফিরে এল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

ছয় গোলের রুদ্ধশ্বাস ম্যাচে শেষ হাসি রাফ রাংনিকের দলের। ৩৪ মিনিটে হ্যারি ম্যাগুয়েরের গোলে এগিয়ে গিয়েছিল ম্যান ইউ। প্রথমার্ধের সংযুক্ত সময় ব্যবধান বাড়ান ব্রুনো ফের্নান্দেস। কিন্তু তার পরেই পাল্টে যায় ম্যাচের রং। ৫৩ মিনিটে ফিরপো এবং এক মিনিটের মধ্যে রাফিনহার গোলে ম্যাচে সমতা ফেরায় মার্সেলো বিয়েলসার দল। ৭০ মিনিটে অস্বস্তি কাটিয়ে দেন ফ্রেড। ম্যাচ শেষের দুই মিনিট আগে গোল করে যান তরুণ এলাঙ্গা। ২৬ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে প্রথম চারে উঠে এল ম্যান ইউ। এ দিকে, শনিবার সংযুক্ত সময়ে হ্যারি কেনের গোলে টটেনহ্যাম হটস্পার ৩-২ হারিয়ে দিয়েছে ম্যাঞ্চস্টার সিটিকে। গত বছর অক্টোবরের পরে ইপিএলের ম্যাচে প্রথম হারলেন রাহিম স্টার্লিংরা। অথচ রিয়াদ মাহরেজ়ের পেনাল্টি থেকে করা গোলে ম্যান সিটি এক পয়েন্ট প্রায় নিশ্চিত করে ফেলেছিল। যে পেনাল্টি ম্যান সিটিকে দেওয়া হয় ভিডিয়ো রিপ্লে দেখে। শুধু তাই নয়, ২-২ হয়েছিল সংযুক্ত সময়ের দ্বিতীয় মিনিটে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

EPL Manchester City Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE