Advertisement
১৮ এপ্রিল ২০২৪
ATK Mohun Bagan

ISL 2021-22: ডার্বির নায়কের ছোঁয়া পেতে মরিয়া সকলে, কোন জিনিসের কথা ভুলেই গেলেন নাসিরি?

মোহনবাগানের পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে একে একে সবুজ-মেরুন জার্সিধারীরা এসে জড়িয়ে ধরছেন নাসিরিকে।

ডার্বির নায়ক কিয়ান নাসিরি।

ডার্বির নায়ক কিয়ান নাসিরি। ছবি: পিটিআই

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১০:১৯
Share: Save:

তিনি এলেন, দেখলেন এবং জয় করলেন। ৬১ মিনিটের মাথায় মাঠে নামলেন কিয়ান নাসিরি। তিন মিনিটের মধ্যে গোল শোধ করে দিলেন। এর পর আরও দু’টি। সবুজ-মেরুন সমর্থকদের নয়নের মণি হয়ে উঠলেন প্রাক্তন ইস্টবেঙ্গল তারকা জামশিদ নাসিরির পুত্র। ম্যাচ শেষে তাঁকে এক বার ছোঁয়ার জন্য আকুলিবিকুলি করলেন সতীর্থরা।

মোহনবাগানের পোস্ট করা একটি ভিডিয়োতে দেখা যাচ্ছে একে একে সবুজ-মেরুন জার্সিধারীরা এসে জড়িয়ে ধরছেন নাসিরিকে। সম্মানের ম্যাচে তিনিই যে মান বাঁচালেন। ধ্বস্ত ইস্টবেঙ্গলের বিরুদ্ধে পিছিয়ে গিয়েছিল মোহনবাগান। লিগের নীচে থাকা দলের বিরুদ্ধে হেরে গেলে লিগ জিতেও আফসোস মিটত না। সেটা হতে দেননি কিয়ান। তাঁর বাবা যে ভাবে লাল-হলুদ সমর্থকদের আনন্দ দিয়েছেন, তিনি দিলেন সবুজ-মেরুনকে। আনন্দের চোটে হ্যাটট্রিক বলটাই ভুলে গেলেন কিয়ান।

শুভাশিসরা এসে যখন জড়িয়ে ধরছেন কিয়ানকে বলটা ফেলে দিলেন তিনি। আনন্দের চোটে ভুলেই গেলেন স্মারক বলটির কথা। তাঁর চোখ মুখ বলে দিচ্ছে কতটা উচ্ছ্বাস তাঁর মনের মধ্যে। কী করবেন সেটাই বুঝে উঠতে পারছেন না তরুণ নাসিরি। তবে পরে সেই বল খুঁজে নিলেন তিনি। যত্ন সহকারে সেই বল রেখে দিলেন নিজের কাছে।

ডার্বি জয় শেষ। এ বার লক্ষ্য লিগ জয়। লিগ টেবলে চার নম্বরে উঠে এসেছে মোহনবাগান। ১১ ম্যাচে তাদের সংগ্রহ ১৯ পয়েন্ট। শীর্ষে থাকা হায়দরাবাদ ১৩ ম্যাচ খেলে পেয়েছে ২৩ পয়েন্ট। তাদের ধরাই এখন লক্ষ্য হবে নাসিরিদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE