Advertisement
০৫ মে ২০২৪
FIFA World Cup 2022

বিশ্বকাপের দলে সুযোগ না পেয়েই বিয়ে সেরে ফেললেন ইংল্যান্ডের ফুটবলার

দৌড়ে থাকা সত্ত্বেও ইংল্যান্ডের বিশ্বকাপ দলে শিকে ছেঁড়েনি। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জে গিয়ে বান্ধবীকে বিয়ে করে ফেললেন ইংল্যান্ডের ফুটবলার।

বিয়ে করে ফেললেন ড্যানি ইংস।

বিয়ে করে ফেললেন ড্যানি ইংস। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২২ ২২:১২
Share: Save:

বিশ্বকাপের অন্যতম দাবিদার তাঁর দল। কিন্তু সাম্প্রতিক কালে ছন্দ না থাকার সুবাদে দেশের হয়ে বিশ্বকাপে খেলাই হচ্ছে না তাঁর। বিশ্বকাপ থাকায় ক্লাবের হয়ে ম্যাচও বন্ধ। সেই ফাঁকে বিয়েটা সেরে ফেললেন ইংল্যান্ডের ফুটবলার ড্যানি ইংস। ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের বার্বাডোজ়ে বান্ধবী তথা মডেল আনাস্তাসিয়া স্মিথকে বিয়ে করেছেন তিনি। বিয়ে নিয়ে খুব একটা আড়ম্বর করেননি। ছোট খাটো অনুষ্ঠান আয়োজন করেছিলেন।

দু’জনের বিয়ের ছবি প্রকাশ করেছে ব্রিটেনের বিভিন্ন সংবাদমাধ্যম। দেখা গিয়েছে, প্রথমে সাদা থ্রি-পিস স্যুটে ফুল হাতে দাঁড়িয়ে রয়েছেন ইংস। অপেক্ষা করছেন স্ত্রীর। কিছু ক্ষণ পরেই সাদা গাউন পরে বেরিয়ে আসেন স্মিথ। হাততালির ঝড় বয়ে যায়। দু’জনে একসঙ্গে প্রচুর ছবি তোলেন। সূর্যাস্তের পটভূমিকায় সেই দৃশ্য দুর্দান্ত আবহ তৈরি করেছিল। কিছু ক্ষণ দু’জনেই পরিবারের সদস্য এবং বন্ধুবান্ধবের সঙ্গে আনন্দে মাতেন।

গত এপ্রিলেই সন্তান হয়েছে ইংস এবং স্মিথের। তার পরেই বিয়ে করে ফেললেন তারা। এখন তিনি খেলেন অ্যাস্টন ভিলার হয়ে। সন্তান জন্মের সময় উলভারহ্যাম্পটনের বিরুদ্ধে ম্যাচে খেলতে পারেননি। এর আগে অস্ট্রেলিয়ার মডেল জর্জিয়া গিবসের সঙ্গে দু’বছর সম্পর্ক ছিল ইংসের। ২০১৮-তে তাঁদের বিচ্ছেদ হয়। তার আগে সম্পর্ক ছিল অভিনেত্রী রুবি ব্লেকের সঙ্গে। অন্য দিকে, আনাস্তাসিয়ার সঙ্গে এর আগে সম্পর্ক ছিল বিখ্যাত ব্যান্ড ‘দ্য ভ্যাম্পস’-এর ড্রামার ট্রিস্টান এভান্সের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE