Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Neymar

বিছানা ছেড়ে ব্রাজিল ম্যাচে গ্যালারিতে হঠাৎ নেমার! দেখে অবাক দর্শকরা, তার পর…

মাঠে যখন সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে রিচার্লিসনরা খেলছেন তখন হঠাৎ গ্যালারিতে দেখা যায় নেমারকে। তাঁকে দেখে অবাক হয়ে যান ব্রাজিলের সমর্থকরা। অনেকে তাঁর সঙ্গে নিজস্বীও তোলেন।

ব্রাজিল ম্যাচে গ্যালারিতে হঠাৎ দেখা গেল নেমারকে। সত্যিই কি তিনি মাঠে এসেছিলেন?

ব্রাজিল ম্যাচে গ্যালারিতে হঠাৎ দেখা গেল নেমারকে। সত্যিই কি তিনি মাঠে এসেছিলেন? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৯ নভেম্বর ২০২২ ০৯:০৪
Share: Save:

গোড়ালিতে চোট পাওয়ার পর থেকে মাঠে নামতে পারেননি নেমার। সুইৎজারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি। ক্যামেরুনের বিরুদ্ধে গ্রুপের তৃতীয় ম্যাচেও নামার সম্ভাবনা কম। রয়েছেন হোটেলেই। অথচ সেই নেমার কি না হোটেল ছেড়ে সোজা চলে গেলেন গ্যালারিতে। মাঠে যখন রিচার্লিসন, ভিনিসিয়াসরা খেলছেন তখন গ্যালারিতে বসে তিনি। নেমারকে দেখে অবাক সেখানে উপস্থিত ব্রাজিলের সমর্থকরা। যদিও কিছু ক্ষণ পরে ভুল ভাঙে সবার।

Advertisement

ব্যাপারটা কী হয়েছিল?

যিনি গ্যালারিতে ছিলেন তিনি আসল নেমার নন। তাঁর মতো দেখতে। এক বার দেখলে অনেকের পক্ষেই আলাদা করা কঠিন। গ্যালারিতে তাই তাঁকে দেখে অবাক হয়ে গিয়েছিলেন ব্রাজিলের সমর্থকরা। তাঁর সঙ্গে অনেকে নিজস্বীও তোলেন। ভিড়ের মধ্যে থেকে রক্ষীরা সেই নকল নেমারকে বার করে নিয়ে যান। শুধু গ্যালারিতে থাকা দর্শকরা নন, বেশ কয়েকটি সংবাদমাধ্যমও নকল নেমারকে চিনতে ভুল করে। তারাও তাঁর ছবি দিয়ে জানায়, ব্রাজিল ম্যাচে গ্যালারিতে নেমারকে দেখা গিয়েছে। পরে অবশ্য ভুল শুধরে নেয় তারা।

গ্যালারিতে হঠাৎ দেখা যায় নকল নেমারকে। তাঁকে দেখে সবাই আসল ভেবে বসেন।

গ্যালারিতে হঠাৎ দেখা যায় নকল নেমারকে। তাঁকে দেখে সবাই আসল ভেবে বসেন। ছবি: গেটি ইমেজ।

এত কিছু যখন হচ্ছে, তখন নেমার শুয়ে হোটেলের বিছানায়। জানা গিয়েছে, হোটেলের ঘরে নেমারের ফিজিয়োথেরাপির সেশন ছিল। তাই দলের সঙ্গে না যাওয়ার সিদ্ধান্ত নেন। হোটেলের ঘরে বসেই খেলা দেখার সিদ্ধান্ত নেন তিনি। দলের তরফেও কোনও আপত্তি করা হয়নি। দলের প্রধান লক্ষ্য যত দ্রুত সম্ভব নেমারকে সুস্থ করে তোলা। সে কারণেই চিকিৎসকরা দিন রাত খাটছেন। বিছানায় শুয়ে টেলিভিশনে ব্রাজিলের খেলা দেখেছেন নেমার। সেই ছবি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতেও দিয়েছেন তিনি।

Advertisement

অবশ্য এই প্রথম নকল নেমারকে দেখে চিনতে ভুল হয়েছে তা নয়, ব্রাজিলের প্রথম ম্যাচের পরে কাতারের রাস্তায় তাঁকে দেখে নেমার ভেবে বসে ফক্স স্পোর্টসের মতো নামী সংবাদমাধ্যম। নকল নেমারের ছবি তুলে টুইট করে তারা জানায়, দোহার রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন নেমার। পরে অবশ্য ভুল বুঝতে পারে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.