Advertisement
২৬ এপ্রিল ২০২৪
FIFA World Cup 2022

মঙ্গলবার থেকে বিশ্বকাপ ফুটবলে একই সময়ে দু’টি করে খেলা! কী ভাবে দেখা যাবে জোড়া ম্যাচ?

মঙ্গলবার থেকে শুক্রবার পর্যন্ত বিশ্বকাপে একই সময়ে শুরু দু’টি করে খেলা। একই সময়ে জোড়া ম্যাচ কোন কোন চ্যানেলে দেখা যাবে? কী বলছে সম্প্রচারকারী সংস্থা?

এখনও বিশ্বকাপের শেষ ষোলোয় যেতে পারেননি মেসিরা। বুধবার শেষ ম্যাচের উপর নির্ভর করছে তাঁদের ভাগ্য।

এখনও বিশ্বকাপের শেষ ষোলোয় যেতে পারেননি মেসিরা। বুধবার শেষ ম্যাচের উপর নির্ভর করছে তাঁদের ভাগ্য। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২২ ২০:৫২
Share: Save:

মঙ্গলবার থেকে ফুটবল বিশ্বকাপে শুরু গ্রুপ পর্বের তৃতীয় রাউন্ডের খেলা। এখনও পর্যন্ত একমাত্র ফ্রান্সের পরের রাউন্ডে যাওয়া নিশ্চিত। বাকিদের মধ্যে কারা বিশ্বকাপের প্রি-কোয়ার্টার ফাইনালে যাবে তা এই খেলাগুলির উপরে নির্ভর করবে। সেই কারণে, একই গ্রুপের চারটি দল শেষ রাউন্ডে একই সময়ে ম্যাচ খেলতে নামবে। অর্থাৎ, একই সময়ে শুরু হবে দু’টি করে খেলা। এই পরিস্থিতিতে কোন কোন চ্যানেলে দেখা যাবে বিশ্বকাপের খেলা?

এখনও পর্যন্ত টেলিভিশনে বিশ্বকাপের খেলা দেখা যাচ্ছে স্পোর্টস ১৮ চ্যানেলে। কিন্তু যখন জোড়া ম্যাচ হবে তখন? সম্প্রচারকারী সংস্থা সূত্রে খবর, একই সময়ে দু’টি খেলা শুরু হলে স্পোর্টস ১৮ চ্যানেলের পাশাপাশি স্পোর্টস ১৮ এইচডি ও এমটিভি এসডি চ্যানেলে খেলা দেখা যাবে। তবে কোন দলের খেলা কোন চ্যানেলে দেখা যাবে সেটা এখনও নিশ্চিত নয়। সেটা নির্ভর করছে সম্প্রচারকারী সংস্থার উপর।

মঙ্গলবার ভারতীয় সময় রাত ৮.৩০ মিনিটে খেলতে নামবে গ্রুপ এ-র চারটি দল। ইকুয়েডর বনাম সেনেগাল ও কাতার বনাম নেদারল্যান্ডসের ম্যাচ রয়েছে। সে দিনই ভারতীয় সময় রাত ১২.৩০ মিনিটে গ্রুপ বি-র চারটি দল খেলবে। ইরান বনাম আমেরিকা ও ইংল্যান্ড বনাম ওয়েলস খেলা হবে।

বুধবার ভারতীয় সময় রাত ৮.৩০ মিনিটে খেলতে নামবে গ্রুপ ডি-র চারটি দল। অস্ট্রেলিয়া বনাম ডেনমার্ক ও তিউনিশিয়া বনাম ফ্রান্সের ম্যাচ রয়েছে। সে দিনই ভারতীয় সময় রাত ১২.৩০ মিনিটে গ্রুপ সি-র চারটি দল খেলবে। আর্জেন্টিনা বনাম পোল্যান্ড ও মেক্সিকো বনাম সৌদি আরবের খেলা হবে।

বৃহস্পতিবার ভারতীয় সময় রাত ৮.৩০ মিনিটে খেলতে নামবে গ্রুপ এফ-এর চারটি দল। বেলজিয়াম বনাম ক্রোয়েশিয়া ও কানাডা বনাম মরক্কোর ম্যাচ রয়েছে। সে দিনই ভারতীয় সময় রাত ১২.৩০ মিনিটে গ্রুপ ই-র চারটি দল খেলবে। জার্মানি বনাম কোস্টা রিকা ও স্পেন বনাম জাপানের খেলা হবে।

শুক্রবার ভারতীয় সময় রাত ৮.৩০ মিনিটে খেলতে নামবে গ্রুপ এইচ-র চারটি দল। ঘানা বনাম উরুগুয়ে ও পর্তুগাল বনাম দক্ষিণ কোরিয়ার ম্যাচ রয়েছে। সে দিনই ভারতীয় সময় রাত ১২.৩০ মিনিটে গ্রুপ জি-র চারটি দল খেলবে। ব্রাজিল বনাম ক্যামেরুন ও সার্বিয়া বনাম সুইৎজারল্যান্ডের খেলা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE