Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ferran Torres

আগের ম্যাচে জোড়া গোল করা ফুটবলারকেই বসানোর হুমকি দিলেন স্পেনের কোচ

প্রথম ম্যাচে কোস্টা রিকাকে ৭-০ উড়িয়ে দিয়েছে স্পেন। সেই ম্যাচে জোড়া গোল করেছেন দলের ফুটবলার। তাঁকেই বসিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন কোচ।

স্পেনের কোচের হুমকি।

স্পেনের কোচের হুমকি। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ নভেম্বর ২০২২ ২১:১৭
Share: Save:

প্রথম ম্যাচে কোস্টা রিকাকে ৭-০ উড়িয়ে দিয়েছে স্পেন। সেই ম্যাচে জোড়া গোল করেছেন ফেরান তোরেস। অথচ তাকেই বেঞ্চে বসিয়ে দেওয়ার হুমকি দিলেন স্পেনের কোচ লুই এনরিকে। তোরেসের উচ্ছ্বাস প্রকাশের ধরন নিয়ে আপত্তি রয়েছে কোচের। প্রকাশ্যেই তা নিয়ে বিরক্তি প্রকাশ করেছেন তিনি।

এক ভিডিয়োয় এনরিকে বলেছেন, “যদি ফেরান তোরেস গোল করে মুখে আঙুল দিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে, তা হলে সঙ্গে সঙ্গে ওকে মাঠ থেকে তুলে নেব। কোনও দিন আর ওকে ফুটবল মাঠে নামতে দেব না।” আসলে এনরিকের মেয়ে সিরা মার্তিনেসের সঙ্গে প্রেম করছেন তোরেস। বিশ্বকাপের আগেই তাঁদের সম্পর্ক প্রকাশ্যে এসেছে। কোস্টা রিকার বিরুদ্ধে গোল করার পর মুখে আঙুল দিয়ে উচ্ছ্বাস করেন তিনি। সেই প্রসঙ্গেই কথা বলেছেন এনরিকে। বিশ্বকাপের মাঝে সংসার সম্পর্কের দিকে তোরেস যাতে বেশি মন না দেন, সেই কারণেই সাবধান করে দিয়েছেন তিনি।

প্রসঙ্গত, গত রবিবার সাংবাদিক বৈঠক করেন তোরেস। তাঁকে প্রশ্ন করা হয়, কোচের মেয়ের সঙ্গে সম্পর্ক কি বিশ্বকাপের পারফরম্যান্সে প্রভাব ফেলবে? তোরেসের সপাটে উত্তর, “একেবারেই নয়। কোচ এবং আমি দু’জনেই জানি ব্যক্তিগত এবং পারিবারিক ব্যাপার খেলার থেকে কী ভাবে আলাদা রাখতে হয়। উনি কোচ, আমি ফুটবলার। আমাদের সম্পর্কটা এখানে পেশাদারদের মতোই। ফলে কোনও সমস্যা হচ্ছে না।” জোড়া গোল করে সেটা বুঝিয়ে দিয়েছেন তিনি।

তার আগেই এক সাক্ষাৎকারে এনরিকেকে প্রশ্ন করা হয়েছিল, কোন ফুটবলারকে তিনি মাঠে সবচেয়ে বেশি সময় দেবেন? এনরিকে মজা করে বলেন, “অবশ্যই ফেরান তোরেস। না হলে মেয়ে আমার দিকে তেড়ে এসে গলাটাই কেটে ফেলতে পারে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE