Advertisement
০৩ মে ২০২৪
Cristiano Ronaldo

প্রকাশ্যে মহিলাকে চুম্বন, ৯৯ বার বেত মারার শাস্তি রোনাল্ডোকে! কী বলছে ইরান সরকার

ঘটনাটি ঘটেছে ইরানে। প্রকাশ্যে এক মহিলাকে চুমু খাওয়ায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে ৯৯ বার বেত মারার শাস্তি দেওয়া হয়েছে বলে খবর ছড়িয়েছে। সে বিষয়ে মন্তব্য করেছে ইরান সরকার।

Cristiano Ronaldo

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৮ অক্টোবর ২০২৩ ১৪:২৯
Share: Save:

আবার বিতর্কে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। প্রকাশ্যে এক মহিলাকে চুমু খাওয়ায় তাঁকে ৯৯ বার বেত মারার শাস্তি দেওয়া হয়েছে বলে খবর ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে ইরানে। রোনাল্ডোর শাস্তির কথা প্রকাশ্যে আসতেই মন্তব্য করেছে ইরান সরকার।

ঘটনাটি ঘটেছে গত মাসে। সৌদি আরবের ক্লাব আল নাসেরের হয়ে ইরানের ক্লাব পারসিপোলিসের বিরুদ্ধে এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে গিয়েছিলেন রোনাল্ডো। সেই সময় ফাতিমা হামামি নামের এক চিত্রশিল্পী রোনাল্ডোর সঙ্গে দেখা করতে যান। তিনি বিশেষ ভাবে সক্ষম। হাতের বদলে পায়ের সাহায্যে ছবি আঁকেন। রোনাল্ডোকে দু’টি ছবি উপহার দেন তিনি। তার পরেই রোনাল্ডো তাঁর কপালে চুমু খান।

এই ঘটনা নিয়েই বিতর্ক শুরু হয় ইরানে। সে দেশের আইন অনুযায়ী, কোনও মহিলার সঙ্গে সম্পর্কে থাকা পুরুষ অন্য কোনও মহিলার শরীর স্পর্শ করলে সেটি অপরাধ। রোনাল্ডো সেটিই করেছেন। কারণ, দীর্ঘ দিন ধরে জর্জিনা রদ্রিগেজের সঙ্গে সম্পর্কে রয়েছেন রোনাল্ডো। তাঁদের সন্তানও রয়েছে। তাই ফাতিমাকে চুমু খেয়ে নাকি অপরাধ করেছেন রোনাল্ডো। শোনা যায়, ইরানের আইন অনুযায়ী তাঁকে ৯৯ বার বেত মারার শাস্তি দেওয়া হবে।

যদিও শাস্তির খবর উড়িয়ে দিয়েছে ইরান সরকার। একটি বিবৃতি দিয়ে তারা জানিয়েছেন, ‘‘ইরানে এক জন আন্তর্জাতিক ক্রীড়াবিদের শাস্তি নিয়ে যে খবর শোনা যাচ্ছে তা অসত্য। এই ধরনের খবর মানুষের মনে বিভ্রান্তি তৈরি করতে পারে। তাই কেউ এই খবর ছড়াবেন না।’’ বিবৃতিতে আরও বলা হয়েছে, ‘‘১৮ ও ১৯ সেপ্টেম্বর ফুটবল খেলতে ইরানে এসেছিলেন রোনাল্ডো। তাঁকে এখানে সবাই স্বাগত জানিয়েছেন। সেখানে চিত্রশিল্পী ফাতিমার সঙ্গে তাঁর পরিচয় হয়েছে। এতে ভুল কিছু নেই।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Al Nassr Portugal Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE