Advertisement
২০ এপ্রিল ২০২৪
Roman Abramovich

Roman Abramovich: রোমানকে বিষ খাওয়ানোর অভিযোগ

বিতর্ক: আব্রামোভিচ অন্তর্ঘাতের শিকার কি না জল্পনা।

বিতর্ক: আব্রামোভিচ অন্তর্ঘাতের শিকার কি না জল্পনা। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২২ ০৮:১৫
Share: Save:

চেলসির মালিকের উপরে বিষ প্রয়োগ করা হয়েছিল বলে চাঞ্চল্যকর দাবি করল দ্য ওয়াল স্ট্রিট জার্নাল পত্রিকা। এ মাসের শুরুতেই রুশ ধনকুবের রোমান আব্রামোভিচকে বারবার মস্কো এবং কিভ–সহ ইউক্রেনের একাধিক জায়গায় যেতে হয়েছিল বলে শোনা যাচ্ছে।

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন ও ইউক্রেনের প্রেসিডেন্ট জ়েলেনেস্কির মধ্যে শান্তি আলোচনার মধ্যস্থতাকারী হিসেবে। কিভের একটি সভার পরেই নাকি দেখা যায়, আব্রামোভিচের দু’চোখ লাল হয়ে গিয়েছে। সেইসঙ্গে চোখের তীব্র যন্ত্রণাতেও কষ্ট পাচ্ছিলেন তিনি।

এখানেই শেষ নয়। তাঁর হাত এবং মুখে ত্বকের ছাল উঠে যাচ্ছিল। ওই পত্রিকার দাবি, কট্টরবাদীরা নাকি শান্তি আলোচনা ভেস্তে দিতে বিষপ্রয়োগ করে অন্তর্ঘাত ঘটিয়েছিল। বিষক্রিয়ার প্রভাব দেখা গিয়েছিল ইউক্রেনীয় মধ্যস্থতাকারীদের শরীরেও। এখন নাকি আব্রামোভিচ-সহ অন্য আক্রান্তেরা ভালই আছেন। তাঁরা পুরোপুরি বিপন্মুক্তও।

প্রসঙ্গত চেলসি মালিকের সময়টা এই মুহূর্তে খুবই খারাপ যাচ্ছে। পুতিনের সঙ্গে ঘনিষ্ঠতার অভিযোগে ইংল্যান্ডে তাঁর সমস্ত সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ব্রিটিশ সরকার। এমনকি তিনি প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিকে বিক্রির
অধিকার পর্যন্ত হারিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Roman Abramovich Chelsea
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE