Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Shakira-Pique

শাকিরার কাছে ফিরতে না পেরে নতুন প্রেমেই সন্তুষ্ট পিকে! ছবি প্রকাশ্যে

প্রেমিকা ক্লারা চিয়া মার্তির সঙ্গে ছবি দিয়েছেন পিকে। তিনি বুঝিয়ে দিয়েছেন, শাকিরা এখন অতীত। নতুন প্রেমিকাকে নিয়ে খুশি তিনি। তবে সবটা কি এতটাই সহজ ছিল!

শাকিরার কাছে নাকি ফিরে যেতে চেয়েছিলেন পিকে। কিন্তু ফুটবলারকে ফিরিয়ে নেননি কলম্বিয়ার পপ তারকা।

শাকিরার কাছে নাকি ফিরে যেতে চেয়েছিলেন পিকে। কিন্তু ফুটবলারকে ফিরিয়ে নেননি কলম্বিয়ার পপ তারকা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ২১:৪৫
Share: Save:

বিচ্ছেদের এক মাস পরেই নাকি আবার শাকিরার কাছে ফিরতে চেয়েছিলেন জেরার্ড পিকে। কিন্তু ফুটবলারকে আর ফিরিয়ে নেননি কলম্বিয়ার পপ তারকা। সেই কারণেই কি নতুন প্রেম নিয়ে সম্তুষ্ট থাকলেন পিকে! নতুন প্রেমিকার কথা স্বীকার করে নিলেন প্রকাশ্যে।

নিজের ইনস্টাগ্রামে প্রেমিকা ক্লারা চিয়া মার্তির সঙ্গে ছবি দিয়েছেন পিকে। তিনি বুঝিয়ে দিয়েছেন, শাকিরা এখন অতীত। নতুন প্রেমিকাকে নিয়ে খুশি তিনি।

নতুন প্রেমিকার সঙ্গে এই ছবিই প্রকাশ করেছেন পিকে।

নতুন প্রেমিকার সঙ্গে এই ছবিই প্রকাশ করেছেন পিকে। ছবি: ইনস্টাগ্রাম

তবে সবটা কি এতটাই সহজ ছিল! স্পেনের ক্রীড়া সাংবাদিক জর্ডি মার্টিন জানিয়েছেন, শাকিরার সঙ্গে বিচ্ছেদের পর থেকে আফসোস করছিলেন পিকে। এক মাস পরে তিনি শাকিরার কাছে ফিরতে মরিয়া হয়ে উঠেছিলেন। কিন্তু শাকিরা সেই সম্পর্ক আর নতুন করে শুরু করতে চাননি। তার পরে পাকাপাকি ভাবে বিচ্ছেদ হয়ে গিয়েছিল তাঁদের।

মার্টিন আরও দাবি করেছেন, আগেও নাকি অনেক বার অনেকের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পিকে। সেগুলো ক্ষমা করে দিয়েছিলেন শাকিরা। কিন্তু ক্লারা চিয়া মার্তির সঙ্গে পিকের সম্পর্ক মেনে নিতে পারেননি তিনি। এ বার বিচ্ছেদের সিদ্ধান্ত নেন শাকিরা। পিকে অবশ্য আগের সব বারের মতো এ বারও শাকিরার কাছে ফিরতে চেয়েছিলেন। কিন্তু এ বার আর পিকের আবদার রাখেননি কলম্বিয়ার পপ তারকা।

বিচ্ছেদের পর থেকে তিক্ততা আরও বেড়েছে পিকে-শাকিরার। নতুন গানে নিজের প্রাক্তন স্বামীর সমালোচনা করেছেন শাকিরা। গানের ছত্রে ছত্রে পিকে-কে বিঁধেছেন কলম্বিয়ান গায়িকা। শাকিরার গানে বিভিন্ন কথা রয়েছে, যা পিকের উদ্দেশে লেখা বলে মনে করছেন অনেকে। সেখানে বলা হয়েছে, “টুইঙ্গো গাড়ি (কম দামি গাড়ি) কেনার ক্ষমতা যার, সে নাকি ফেরারি (বিলাসবহুল গাড়ি) কিনতে এসেছে।” আর একটি লাইনে বলা হয়েছে, “ক্যাসিয়োর ঘড়ি (কম দামি) পরার সামর্থ্য নেই, সে কিনতে গিয়েছে রোলেক্স (বহুমূল্য ঘড়ি)।” অপর একটি লাইনে বলা হয়েছে, “আমার মতো নেকড়েজাতীয় মহিলা তোমার মতো পুরুষের জন্য নয়।”

এত দিন কোনও কিছু নিয়েই মুখ খোলেননি পিকে। এ বারেও খুললেন না। শুধু নতুন প্রেমিকার সঙ্গে ছবি প্রকাশ করলেন তিনি। এখন শাকিরার তরফে পাল্টা কিছু আসে কি না সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shakira Gerard Pique Relation
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE