Advertisement
৩০ এপ্রিল ২০২৪
I-League

আই লিগে ড্র করেও পয়েন্ট টেবলের শীর্ষে মহমেডান

কার্ড সমস‌্যায় ছিলেন না জোসেফ। পাশাপাশি ছিলেন না আলেক্সিস, ব‌্যারেটো, সামাদরাও। ফলে অতিরিক্ত দায়িত্ব নিতে হয় এদি হার্নান্দেসকে।

football

—প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২৪ ০৮:৪০
Share: Save:

আই লিগের প্রথম পর্বের চেনা ছন্দের মহমেডানকে দেখা গেল না শনিবারও। আইজ়ল এফসির বিরুদ্ধে গোলশূন‌্য ড্র করেন আন্দ্রে চের্নিশভের ছেলেরা। তবে ম‌্যাচ গোলশূন‌্য থাকলেও ১৩ ম‌্যাচে ২৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবলের শীর্ষেই রইল সাদা-কালো ব্রিগেড।

কার্ড সমস‌্যায় ছিলেন না জোসেফ। পাশাপাশি ছিলেন না আলেক্সিস, ব‌্যারেটো, সামাদরাও। ফলে অতিরিক্ত দায়িত্ব নিতে হয় এদি হার্নান্দেসকে। অসংখ‌্য সুযোগ নষ্ট করলেন তিনি ও ডেভিড। ফলে তার খেসারত দিয়ে জয় মাঠেই ফেলে আসতে হল মহমেডানকে।

১৩ মিনিটে এদি শট নিলেও তা গোলে ছিল না। দশ মিনিট পরে এদির সঙ্গে ওয়ান-টু-ওয়ান খেলে এগিয়ে গিয়েছিলেন ডেভিড, কিন্তু তিনি শট নেওয়ার আগেই স্লাইডিং ট‌্যাকলে বল বিপন্মুক্ত করেন আইজ়লের ডিফেন্ডার। ৩৫ মিনিটে এদির নেওয়া গোলমুখী শট বাঁচান গোলরক্ষক নোরা ফার্নান্দেস।

দ্বিতীয়ার্ধেও ছবিটা বদলায়নি। ৫৬ মিনিটে ডেভিডের ডিফেন্স চেরা থ্রু থেকে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে পারেননি এদি। দু’ মিনিট পরে ফের সুযোগ নষ্ট করে মহমেডান। ৭৭ মিনিটে গোলের একদম সামনে ফ্রি-কিক পেলেও গোলরক্ষকের হাতে মারেন কাসিমভ। ৮৩ মিনিটে বাঁ দিক থেকে গতি বাড়িয়ে সেন্টার করলেও এডি তা পায়ে লাগাতে পারেননি। সংযুক্ত সময়ে পিছন থেকে জার্সি ধরে ডেভিডকে টানায় হলুদ কার্ড দেখেন শেখ সাহিল। সেই সময়ে দু’দলের মধ‌্যেই উত্তপ্ত বাক‌্যবিনিময় হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I-League Mohammedan SC football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE