Advertisement
০৩ মে ২০২৪
Mohammedan SC

ড্র করেও শীর্ষে রইল মহমেডান

শুরুতেই ৪ মিনিটে কর্নার থেকে ডেকানকে এগিয়ে দেন ডেভিড কাস্তানেদা। মহমেডানের বিরুদ্ধে সবগুলি খেলাতেই গোল পেয়েছেন কাস্তানেদা।

Mohammedan SC

মরিয়া: ডেকানের রক্ষণ ভেঙে উঠছেন ডেভিড (সামনে)। ছবি: মহমেডান।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ মার্চ ২০২৪ ০৮:০৩
Share: Save:

সুযোগ ছিল জয়ের হ‌্যাটট্রিকের। কিন্তু ডেকান এফসি-র সঙ্গে ১-১ ড্র করে সন্তুষ্ট থাকতে হল সাদা-কালো শিবিরকে। বৃহস্পতিবারের ম‌্যাচ থেকে এক পয়েন্ট পেলেও ১৬ ম‌্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইল মহমেডান। ১৬ ম‌্যাচে ৩৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে উঠে এল ডেকান।

শুরুতেই ৪ মিনিটে কর্নার থেকে ডেকানকে এগিয়ে দেন ডেভিড কাস্তানেদা। মহমেডানের বিরুদ্ধে সবগুলি খেলাতেই গোল পেয়েছেন কাস্তানেদা। ৭ মিনিটেই বাঁ দিক থেকে বিকাশ সিংহের ক্রস থেকে হেড দিলেও গোলে রাখতে পারেননি ভানলালজ়ুইডিকা।

দ্বিতীয়ার্ধে ধীরে ধীরে খেলায় ফেরেন ডেভিড লাললানসাঙ্গারা। ৪৭ মিনিটে ডেকানের বক্সের মধ‌্যে হাতে বল লাগলেও রেফারি পেনাল্টি দেননি। মাঝমাঠের নিয়ন্ত্রণ নেওয়ার চেষ্টা চালাতে থাকে মহমেডান। ৮৪ মিনিটে গোলের দেখা পান চের্নিশভের ছেলেরা। কজ়লভের পাস থেকে বল পান পরিবর্ত হিসেবে নামা মহম্মদ জসিম। ডি-বক্সের কিছুটা বাইরে থেকে বাঁ পায়ে নেওয়া তীব্র গতির মাটি ঘেঁষা শট গোলে ঢুকে যায়। পরে আর গোলের সংখ‌্যা বাড়েনি।

ম‌্যাচের পরে কোচ চের্নিশভ বলেন, “ড্র করলেও আমরা দারুণ খেলেছি। আমরাই খেলা নিয়ন্ত্রণ করেছি। শুরুতে পিছিয়ে পড়েও দারুণ প্রত‌্যাবর্তন ঘটিয়েছি। দলের ছেলেদের খেলায় আমি খুশি।”

আই লিগের অন‌্য ম‌্যাচে নামধারী এফসি ২-১ হারিয়েছে গোকুলম কেরলকে। খেলার তিন মিনিটে গোল করে নামধারীকে এগিয়ে দেন হরমনপ্রীত সিংহ। ৮৩ মিনিটে ১-১ করেন সৌরভ। দ্বিতীয়ার্ধের সংযুক্ত সময়ে নামধারীর হয়ে জয়সূচক গোল করেন আকাশদীপ সিংহ। ১৭ ম‌্যাচে ৩২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রইল গোকুলম কেরল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan SC football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE