Advertisement
২৮ ফেব্রুয়ারি ২০২৪
IFA

IFA: ভারতীয় ফুটবলের মসনদে কে? নতুন নাম পাঠানোর পথে বাংলার ফুটবল সংস্থা

সুব্রত দত্তের নাম খারিজ হয়ে গিয়েছে। এআইএফএফ সভাপতি পদের জন্য নতুন নাম পাঠাবে আইএফএ। সেই সঙ্গে বাংলার ক্লাবগুলিকে আর্থিক সাহায্যের সিদ্ধান্ত।

এআইএফএফ সভাপতি পদের জন্য বাংলা পাঠাবে নতুন নাম।

এআইএফএফ সভাপতি পদের জন্য বাংলা পাঠাবে নতুন নাম। —ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২০:৩৮
Share: Save:

সর্বভারতীয় ফুটবল সংস্থার (এআইএফএফ) সভাপতি পদের জন্য নতুন নাম পাঠাবে বাংলার ফুটবল সংস্থা আইএফএ। প্রথমে সুব্রত দত্তের নাম পাঠানো হয়েছিল। কিন্তু সেই নাম খারিজ হয়ে যায়। এর পরেই নতুন নাম পাঠানোর উদ্যোগ নিয়েছে আইএফএ।

এর আগে তিন বার কার্যকরী সমিতিতে থাকার কারণে মনোনয়ন বাতিল হয়েছে সুব্রতের। জাতীয় ক্রীড়াবিধি অনুযায়ী চতুর্থ বার কোনও পদে থাকতে পারবেন না তিনি। একই কারণে বাতিল হয়েছে মেঘালয়ের লারসেন মিংয়ের মনোনয়নও। তাঁদের মনোনয়ন নিয়ে শুরু থেকেই সংশয় ছিল। শেষ পর্যন্ত তা খারিজ হয়ে যায়। এর পর কার নাম পাঠায় আইএফএ সেই দিকে নজর থাকবে। সূত্রের খবর, আইএফএ সভাপতি অজিত বন্দ্যোপাধ্যায়ের নাম পাঠানো হতে পারে।

রবিবার আইএফএ-র পক্ষ থেকে জানানো হয়েছে, তাদের অধীনে থাকা ৩০৮টি ক্লাবকে ১৫ হাজার টাকা করে দেওয়া হবে। সেই টাকার জন্য আবেদন করতে হবে ক্লাবগুলিকে। ১৬ অগস্ট ‘খেলা হবে’ দিবসে ক্লাবগুলিকে যে কোনও ধরনের অনুষ্ঠান আয়োজন করার কথাও জানিয়েছে আইএফএ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE