Advertisement
২৫ এপ্রিল ২০২৪
India Football Team

India Football: ভিসা সমস্যায় দলের সঙ্গে যেতে পারলেন না সাত ফুটবলার, বাহরিন ম্যাচে অনিশ্চিত

বাহরিনের বিরুদ্ধে বুধবার প্রীতি ম্যাচে নামার আগে সমস্যায় ভারতীয় ফুটবল দল। ভিসা না পাওয়ায় সাত ফুটবলার দলের সঙ্গে বিমানে উঠতে পারলেন না।

প্রতীকি ছবি

প্রতীকি ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ মার্চ ২০২২ ২২:৩৫
Share: Save:

বাহরিনের বিরুদ্ধে বুধবার প্রীতি ম্যাচে নামার আগে ঘোর সমস্যায় ভারতীয় ফুটবল দল। ভিসা না পাওয়ায় সাত ফুটবলার দলের সঙ্গে বিমানে উঠতে পারলেন না।

গোলরক্ষক অমরেন্দ্র সিংহ, ডিফেন্ডার চিংলেনসানা সিংহ ও আকাশ মিশ্র, মিডফিল্ডার অনিরুদ্ধ থাপা, ব্রেন্ডন ফার্নান্ডেজ, অনিকেত যাদব ও বিপিন সিংহ দলের সঙ্গে যেতে পারেননি। ২৫ জনের মধ্যে ১৮ জন ফুটবলার, কোচ ইগর স্তিমাচ এবং অন্য সাপোর্ট স্টাফরা সোমবার মানামা পৌঁছে গিয়েছেন। বুধবার বাহরিনের সঙ্গে ম্যাচ।

স্তিমাচ সাংবাদিক সম্মেলনে বলেন, ‘‘আমাদের সমস্যা হয়েছে। দলের সাত ফুটবলারকে মুম্বইতেই রেখে আসতে হয়েছে আমাদের। দু’মাস আগে সবার ভিসার আবেদন করা হয়েছিল। সাত জনের ভিসা এখনও এসে পৌঁছয়নি। আশা করি সমস্যা মিটে যাবে। মঙ্গলবার রাতের দিকেই সবাই চলে আসতে পারবে। তা না হলে বুধবারের ম্যাচে এই সাত জনের খেলা কঠিন।’’

স্পষ্টতই হতাশ কোচ। বলেন, এই সমস্যার কারণে তিনি পরিকল্পনাই ছকতে পারছেন না। স্তিমাচের বক্তব্য, ‘‘জানি না, এই পরিস্থিতিতে আমি কী করব। দেখি হাতে কত জন ফুটবলার থাকে। যদি সাত জনকে না পাওয়া যায়, তা হলে যারা হাতে রয়েছে, তাদের নিয়েই দল গড়তে হবে। সে ক্ষেত্রে নতুন কিছু করতে হবে।’’

সর্বভারতীয় ফুটবল ফেডারেশন জানিয়েছে, সমস্যা মিটে গিয়েছে। সাত ফুটবলার মঙ্গলবারই বাহরিন পৌঁছে যাবে।

বাহরিনকে ভারতীয় ফুটবল দল কখনও হারাতে পারেনি। ২০১৯ সালের এশিয়ান কাপে শেষ বার মুখোমুখি হয়েছিল দুই দল। একেবারে শেষ মুহূর্তে পেনাল্টি থেকে গোল করে জেতে বাহরিন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE