Advertisement
০১ মে ২০২৪
Sunil Chhetri

অন্য ভূমিকায় সুনীল, ফুটবল ছেড়ে স্ত্রীর সঙ্গে পুজোতে বসে পড়লেন ভারত অধিনায়ক

আপাতত ছুটি সুনীল ছেত্রীর। তাই ফুটবল ছেড়ে অন্য ভূমিকায় দেখা গেল তাঁকে। অন্তঃসত্ত্বা স্ত্রী সোনম ভট্টাচার্যের সঙ্গে পুজোতে বসতে দেখা গেল ভারতীয় ফুটবল দলের অধিনায়ককে।

Sunil Chhetri

সুনীল ছেত্রী। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৩ জুলাই ২০২৩ ২২:০৭
Share: Save:

গত কয়েক মাসে পর পর দু’টি আন্তর্জাতিক প্রতিযোগিতা জিতেছেন তিনি। প্রথমে আন্তর্মহাদেশীয় কাপ। তার পরে সাফ কাপ। এখন আপাতত ছুটি। তাই অন্য ভূমিকায় দেখা গেল ভারতের ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রীকে। ফুটবল ছেড়ে স্ত্রী সোনম ভট্টাচার্যের সঙ্গে পুজোতে বসে পড়লেন ভারত অধিনায়ক।

বাবা হতে চলেছেন সুনীল। সেই কারণেই পুজোর আয়োজন করা হয়েছিল। সমাজমাধ্যমে তার ছবি দিয়েছেন সুনীল। সেখানে দেখা যাচ্ছে, গোলাপি পাঞ্জাবি ও সাদা পাজামা পরে বসে সুনীল। তাঁর সামনে যজ্ঞ হচ্ছে। এক মনে সে দিকে তাকিয়ে রয়েছেন তিনি। কিছুটা দূরে একটি চেয়ারে বসে অন্তঃসত্ত্বা সোনম। তিনিও যজ্ঞের দিকে তাকিয়ে রয়েছেন। ছবির ক্যাপশনে কিছু লেখেননি সুনীল। শুধু তিনটি হৃদয়ের চিহ্ন দিয়েছেন।

গত ১২ জুন আন্তর্মহাদেশীয় কাপে ভানুয়াটুর বিরুদ্ধে গোল করে নিজের উচ্ছ্বাস প্রকাশের কায়দায় সুনীল জানিয়েছিলেন যে বাবা হতে চলেছেন তিনি। ম্যাচের ৮১ মিনিটে দলের জয়সূচক গোল করে বলটিকে জার্সির ভেতরে পুরে মুখে আঙুল দিয়ে দর্শকাসনের একটি বিশেষ অংশের দিকে ছুটে যান সুনীল। দেখা যায়, সে দিকে বসে রয়েছেন তাঁর স্ত্রী সোনম। স্ত্রীর উদ্দেশে উড়ন্ত চুম্বন ছুড়ে দেন সুনীল। পাল্টা সোনমও চুম্বন ছুড়ে দেন। তখনই আন্দাজ করা গিয়েছিল ব্যাপারটা।

ম্যাচের পর খোলসা করে সুনীল বলেন, “আমাদের পরিবার বাড়তে চলেছে। এ ভাবেই সেই ঘোষণাটা করতে চেয়েছিলাম। এই উচ্ছ্বাস অবশ্য খুবই পুরনো। অনেকেই আগে করেছে। তবু আমি এটাই করতে চেয়েছিলাম। সবার আশীর্বাদ এবং শুভেচ্ছা কামনা করছি।”

এশিয়ান গেমসে ভারতীয় ফুটবল দলকে খেলার অনুমতি দিলে সেই দলের নেতৃত্ব দেবেন সুনীল। তবে তার আগে কলকাতায় আসবেন তিনি। আগামী ৩০ জুলাই মোহনবাগান দিবসের অনুষ্ঠানে থাকার কথা সুনীলের। সেই অনুষ্ঠানে মোহনবাগানের ঘরের ছেলে সুব্রত ভট্টাচার্যের আত্মজীবনী প্রকাশিত হবে। সুব্রত সম্পর্কে সুনীলের শ্বশুর। সেই অনুষ্ঠানেই যোগ দেওয়ার কথা ভারতের ফুটবল অধিনায়কের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Chhetri india football pujo
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE