Advertisement
১১ মে ২০২৪
SC East Bengal

SC East Bengal: নতুন বছরে কি জয় আসবে, সুনীল ছেত্রীদের মুখোমুখি হওয়ার আগে এটাই প্রশ্ন এসসি ইস্টবেঙ্গলে

সুনীল ছেত্রীদের মুখোমুখি হওয়ার আগে আশার কথা শোনাতে পারলেন না রেনেডি। তাঁর মুখে সেই পুরনো কথাই, চেষ্টা চালিয়ে যেতে হবে।

রেনেডি সিংহ

রেনেডি সিংহ ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ জানুয়ারি ২০২২ ২০:৫২
Share: Save:

মঙ্গলবার প্রতিপক্ষ বেঙ্গালুরু এফসি। তার আগে একটাই প্রশ্ন এসসি ইস্টবেঙ্গলে, নতুন বছরে জয়ের খরা কি কাটবে? আট ম্যাচে দায়িত্বে থাকার পর সরিয়ে দেওয়া হয়েছে ম্যানুয়েল দিয়াসকে। সোমবার নতুন কোচ মারিয়ো রিভেরা সোমবার ভারতে এলেও দায়িত্ব নেওয়ার আগে নিভৃতবাসে থাকতে হবে তাঁকে। ফলে বেঙ্গালুরুর বিরুদ্ধে লাল-হলুদের হটসিটে বসবেন অন্তর্বর্তীকালীন কোচ রেনেডি সিংহই।

সুনীল ছেত্রীদের মুখোমুখি হওয়ার আগে আশার কথা শোনাতে পারলেন না রেনেডি। তাঁর মুখে সেই পুরনো কথাই, চেষ্টা চালিয়ে যেতে হবে। রেনেডি বলেছেন, “অনুশীলনে আমরা যে রকম খেলছি, সে ভাবে ম্যাচে খেলতে পারলে ভাল ফল হবেই।” সমস্যা এখানেই। মাঠ নেমে ভাল খেলতে পারছে না এসসি ইস্টবেঙ্গল। প্রতি ম্যাচেই ছোটখাটো ভুল হয়ে চলেছে, যে কারণে গোল হজম করতে হয়েছে। তবে চূড়ান্ত ব্যর্থ রাজু গায়কোয়াড়কে ম্যাচের পর ম্যাচ খেলিয়ে যাওয়ার যে ভুল দিয়াস করছিলেন, তা থেকে হয়তো সরে আসতে পারেন রেনেডি।

সোমবার ম্যাচের আগে তিনি বলেন, “হায়দরাবাদের বিরুদ্ধে ম্যাচে খারাপ খেলিনি আমরা। পরের তিন-চারটে ম্যাচে আমি দলের দায়িত্বে থাকব। ছ’দিন সময় পেয়েছি ছেলেদের সঙ্গে কাজ করার জন্য। ওরা এই ক’দিনে খুবই পরিশ্রম করেছে। আমি খুশি। এটা ধরে রেখে পরের ম্যাচেও লড়াই করতে হবে। গত পাঁচ-ছ’দিনে ছেলেরা যা করেছে, কালকের ম্যাচেও সেটাই করে দেখাতে হবে।”

বেঙ্গালুরু ম্যাচে তিন বিদেশিকে পাবে না লাল-হলুদ। আন্তোনিও পেরোসেভিচ নির্বাসিত। ফ্রানিয়ো পর্চে এবং ড্যারেন সিডোয়েলের চোট। তাঁরাও খেলতে পারবেন না। রাজু, জ্যাকিচন্দ্রের চোট এখনও সারেনি। তবে যারা রয়েছে, তারা লড়াইয়ের জন্য যথেষ্ট তৈরি বলে জানিয়েছেন রেনেডি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal Renedy Singh ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE