Advertisement
২০ এপ্রিল ২০২৪
ATKMB

ATKMB: মোহনবাগানে আরও চার জন আক্রান্ত

আক্রান্তদের বাদ দিয়ে বাকি সকলেরই রিপোর্ট ‘নেগেটিভ’ আসায় কিছুটা স্বস্তি ফিরেছিল সবুজ-মেরুন অন্দরমহলে।

ফাইল চিত্র।

ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২২ ০৭:৩৮
Share: Save:

করোনায় আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে এটিকে-মোহনবাগানে! সোমবার আরও চার জনের শরীরে পাওয়া গিয়েছে মারণভাইরাসের উপস্থিতি! এই পরিস্থিতিতে আগামী ১৫ জানুয়ারি বেঙ্গালুরু এফসি-র বিরুদ্ধে ম্যাচ নিয়েও অনিশ্চয়তা তৈরি হয়ে গেল।

গত শনিবার ওড়িশা এফসি-র বিরুদ্ধে ম্যাচের কয়েক ঘণ্টা আগেই মোহনবাগানের তিন ফুটবলার ছাড়া আরও এক জনের করোনা পরীক্ষার রিপোর্ট ‘পজ়িটিভ’ এসেছিল। সঙ্গে সঙ্গেই সকলকে কোয়রান্টিনে পাঠিয়ে দেওয়া হয়। জানানো হয়, প্রত্যেক দিন দু’বার করে করোনা পরীক্ষা করা হবে। পরপর তিন দিন রিপোর্ট ‘নেগেটিভ’ এলেই অনুশীলনে নামার অনুমতি দেওয়া হবে।

রবিবার দু’বেলাই সকলের পরীক্ষা করা হয়। আক্রান্তদের বাদ দিয়ে বাকি সকলেরই রিপোর্ট ‘নেগেটিভ’ আসায় কিছুটা স্বস্তি ফিরেছিল সবুজ-মেরুন অন্দরমহলে। ঘরবন্দি অবস্থাতেও ফুটবলাররা বেঙ্গালুরু ম্যাচের প্রস্তুতিও শুরু করে দিয়েছিলেন নিজেদের মতো করে। এমনকী, সোমবার সকালের পরীক্ষাতেও নতুন করে কারও আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

কিন্তু রাতের দিকেই আতঙ্ক ছড়িয়ে পড়ে। সূত্রের খবর, এ দিন বিকেলে যে দ্বিতীয় দফার পরীক্ষা করা হয়েছিল, তাতে নতুন করে আরও চার জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছে। যথারীতি তাঁদের নাম প্রকাশ করা হয়নি। ওয়াকিবহাল মহলের মতে, সংক্রমণ যে ভাবে দ্রুত ছড়িয়ে পড়ছে মোহনবাগানে, তাতে আক্রান্তের সংখ্যা আরও বাড়বে। ফলে আগামী শনিবার বেঙ্গালুরু বিরুদ্ধে ম্যাচ না হওয়ার সম্ভাবনা প্রবল।

স্মরণসভা: পানিহাটি স্পোর্টিং ক্লাবে প্রয়াত সনৎ শেঠের স্মরণসভা আয়োজিত হল ৮ জানুয়ারি। উপস্থিত ছিলেন অতীত ও বর্তমানের ফুটবলাররা। এই ক্লাব থেকেই উত্থান সনৎ শেঠের।

প্রয়াত প্রাক্তন হকি খেলোয়াড়: বাংলার প্রাক্তন হকি খেলোয়াড় ও প্রশিক্ষক অসীম গঙ্গোপাধ্যায়ের জীবনাবসান হল ৯ জানুয়ারি। বয়স হয়েছিল ৭৯ বছর। মাত্র একবছরই এন্টালি ছেড়ে মোহনবাগানের হয়ে খেলেছিলেন তিনি। বাংলার হয়ে খেলেছিলেন জাতীয় হকিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATKMB ATK Mohun Bagan ISL 2021-22 Coronavirus
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE