Advertisement
০৭ মে ২০২৪
SC East Bengal

SC East Bengal: লাল-হলুদ দলে নতুন গোলরক্ষক কোচ, বাদ পড়লেন লেসলি

এ বারের আইএসএল-এ এখনও অবধি একটি ম্যাচও জিততে পারেনি ইস্টবেঙ্গল। ১১টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচে হেরেছে তারা।

—ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ২৩:২৮
Share: Save:

এসসি ইস্টবেঙ্গলের সঙ্গে সম্পর্ক ছিন্ন হল তাদের গোলরক্ষক কোচ লেসলি ক্লিভলির। এক সময় ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসির গোলরক্ষক কোচ ছিলেন তিনি। লাল-হলুদের প্রাক্তন কোচ ম্যানুয়েল দিয়াজের সঙ্গেই ইস্টবেঙ্গলে যোগ দিয়েছিলেন লেসলি। দিয়াজ বিদায়ের পর এ বার তিনিও বিদায় নিলেন। তাঁর বদলে গোলরক্ষক কোচ হলেন মিহির সবন্ত।

রবিবার ইস্টবেঙ্গল ক্লাবের তরফে নেট মাধ্যমে মিহিরের কথা জানানো হয়। সেখানে লেখা হয়, ‘বাকি মরসুমের জন্য মিহির সবন্তকে আমাদের গোলরক্ষক কোচ হিসাবে নেওয়া হল।’ এর আগে যদিও ধন্যবাদ জানানো হয়েছে লেসলিকে। তাঁর উদ্দেশে লেখা হয়, ‘ভবিষ্যতের জন্য লেসলি ক্লিভলিকে এসসি ইস্টবেঙ্গলের পরিবারের তরফে শুভেচ্ছা জানানো হচ্ছে। আপনাকে গোলরক্ষক কোচ হিসেবে পেয়ে আমরা ধন্য। সব কিছুর জন্য ধন্যবাদ।’

এ বারের আইএসএল-এ এখনও অবধি একটি ম্যাচও জিততে পারেনি ইস্টবেঙ্গল। ১১টি ম্যাচের মধ্যে পাঁচটি ম্যাচে হেরেছে তারা। ছয়টি ম্যাচে ড্র করেছে। গোল খেয়েছে ২০টি। শনিবার অরিন্দম ভট্টাচার্য এসসি ইস্টবেঙ্গলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়িয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE