Advertisement
২৬ এপ্রিল ২০২৪
ISL 2021-22

ISL 2021-22: জৈবদুর্গে হাঁসফাঁস অবস্থা, মানসিক সমস্যার কথা বলছেন মোহনবাগান ফুটবলার

গত ৯ দিন ধরে কড়া নিভৃতবাসে রয়েছে এটিকে মোহনবাগান। অনুশীলন বাতিল হয়েছে পড়শি ক্লাব এসসি ইস্টবেঙ্গলেরও। তারাও কড়া নিভৃতবাসে রয়েছে।

জৈবদুর্গে ক্লান্ত ফুটবলাররা

জৈবদুর্গে ক্লান্ত ফুটবলাররা ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৬ জানুয়ারি ২০২২ ১৯:৪২
Share: Save:

আইএসএল-এ ক্রমেই বেড়ে চলেছে করোনার দাপট। কড়া জৈবদুর্গের মধ্যে থেকেও আক্রান্ত হচ্ছেন ফুটবলাররা। স্থগিত করতে হয়েছে একাধিক ম্যাচ। এই অবস্থায় আরও বেশি দিন জৈবদুর্গে থাকতে হলে তাঁদের মানসিক সমস্যা হতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেছেন এটিকে মোহনবাগানের ডিফেন্ডার তিরি।

টুইট করে তিরি লিখেছেন, ‘আরও বেশি দিন জৈবদুর্গে থাকতে হবে? আমার মনে হয় সেটা আমাদের মানসিক ক্ষতি করতে পারে। কোনও অনুশীলন ছাড়া সরাসরি ম্যাচ খেলতে নামাও শরীরের পক্ষে ঠিক নয়। এটা শুধুই আমার মত।’

আইএসএল-এ করোনার সংক্রমণ যে দলগুলিতে বেশি ছড়িয়েছে তার মধ্যে অন্যতম মোহনবাগান। ইতিমধ্যেই দলের বেশ কয়েক জন ফুটবলার আক্রান্ত হওয়ায় তাদের দু’টি ম্যাচ স্থগিত করা হয়েছে। গত ৯ দিন ধরে কড়া নিভৃতবাসে রয়েছে দল। অনুশীলন বাতিল হয়েছে পড়শি ক্লাব এসসি ইস্টবেঙ্গলেরও। তারাও কড়া নিভৃতবাসে রয়েছে।

প্রত্যেক দিনই আইএসএল-এ একের পর এক দলের কারওর না কারওর করোনা ধরা পড়ছে। এফসি গোয়া গত ১৪ দিন ধরে হোটেলে বন্দি রয়েছে। ওড়িশা এফসি-র অনুশীলনও বন্ধ। যদিও আইএসএল সম্পূর্ণ ভাবে বন্ধ করে দেওয়ার ভাবনাচিন্তা এখনই নেই আয়োজকদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2021-22 ATK Mohun Bagan SC East Bengal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE