Advertisement
২৪ এপ্রিল ২০২৪
ISL 2021-22

ISL 2021-22: কঠিন সময়ে সমর্থকদের পাশে থাকার আর্জি লাল-হলুদ কোচের

আই লিগে ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার পরে দলকে দ্বিতীয় স্থানে তুলে এনেছিলেন মারিয়ো। সেই ঘটনা আরও এক বার ঘটতে পারে বলেই আশাবাদী তিনি।

বড় প্রতিশ্রুতি মারিয়োর

বড় প্রতিশ্রুতি মারিয়োর ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ জানুয়ারি ২০২২ ১৪:১১
Share: Save:

টানা ১১ ম্যাচে জয়ের মুখ দেখেনি দল। এই পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়ানোর প্রতিশ্রুতি দিলেন এসসি ইস্টবেঙ্গলের নতুন কোচ মারিয়ো রিভেরা। দলের কঠিন সময়ে সমর্থকদের পাশে থাকার আর্জি জানিয়েছেন তিনি।

দায়িত্ব নিয়ে প্রয়োজনীয় নিভৃতবাস সেরে সোমবার থেকে প্রশিক্ষণ শুরু করেছেন মারিয়ো। দল লিগ তালিকায় সবার শেষে। তার জন্য সমর্থকদের আশাহত হতে নিষেধ করেছেন তিনি। সাক্ষাৎকারে মারিয়ো বলেন, ‘‘খুব তাড়াতাড়ি সমর্থকদের জন্য প্রথম জয় পেতে চাই। বেশির ভাগ সময় নিভৃতবাসে থাকার ফলে ঘরের মধ্যেই প্রস্তুতি সারতে হচ্ছে ফুটবলারদের। সময়টা খারাপ গেলেও সবাই লড়াই করতে তৈরি। নিজেদের সেরাটা দেবেন ফুটবলাররা।’’

এর আগে আই লিগে ইস্টবেঙ্গলের দায়িত্ব নেওয়ার পরে দলকে দ্বিতীয় স্থানে তুলে এনেছিলেন মারিয়ো। সেই ঘটনা আইএসএল-এ আরও এক বার ঘটতে পারে বলেই আশাবাদী তিনি। ক্লাবের কঠিন সময়ে তাঁর উপর দায়িত্ব পড়েছে। নিজের পরিকল্পনা কাজে লাগিয়ে দলকে ভাল জায়গায় নিয়ে যেতে চান তিনি।

ম্যানুয়েল দিয়াস দায়িত্ব ছাড়ার পরে কয়েকটি ম্যাচে কোচের দায়িত্ব সামলেছেন রেনেডি সিংহ। তাঁর অধীনে দল জিততে না পারলেও ভাল ফুটবল খেলেছে। বিশেষ করে দলের রক্ষণকে অনেক মজবুত দেখিয়েছে। আক্রমণ ভাগ ভাল না থাকায় জয় আসেনি। এখন দেখার মারিয়ো দলের আক্রমণ ভাগের খামতি কী ভাবে মেরামত করেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2021-22 SC East Bengal Mario Rivera
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE