Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২১ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

ISL 2021-22: জৈবদুর্গের মধ্যেই বেড়ে চলেছে সংক্রমণ, আইএসএল-এর অন্তত আট দল হোটেলবন্দি

শুধু ফুটবলার ও সাপোর্ট স্টাফ নন, ফুটবলারের পরিবারের সদস্যরাও আক্রান্ত হচ্ছেন। জৈবদুর্গের মধ্যে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়েছেন ফুটবলাররাও।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ১৮ জানুয়ারি ২০২২ ১২:৪৯
Save
Something isn't right! Please refresh.
কড়া নজরে রয়েছেন ফুটবলাররা

কড়া নজরে রয়েছেন ফুটবলাররা
ছবি: টুইটার

Popup Close

কড়া জৈবদুর্গের মধ্যেই বাড়ছে করোনা সংক্রমণ। আইএসএল-এ একের পর এক ফুটবলার, সাপোর্ট স্টাফ আক্রান্ত হচ্ছেন। বার বার এ ভাবে সংক্রমণের ঘটনায় চিন্তিত দলগুলি। ইতিমধ্যে আইএসএল-এর অন্তত ৮টি দলকে হোটেলবন্দি করে রাখা হয়েছে।

সূত্রের খবর, এখনও পর্যন্ত জৈবদুর্গের মধ্যে অন্তত ৬০ জন আক্রান্ত হয়েছেন। তাঁদের নিভৃতবাসে রাখা হয়েছে। তাঁদের রুমমেট ও সংস্পর্শে আসা বাকিদেরও নিভৃতবাসে পাঠানো হয়েছে। যে ৮টি দলকে হোটেলবন্দি করে রাখা হয়েছে তাঁদের অনুশীলন বন্ধ করে দেওয়া হয়েছে।

Advertisement

এখনও পর্যন্ত আইএসএল-এর চারটি খেলা স্থগিত ঘোষণা করা হয়েছে। তার মধ্যে শেষ তিন দিনে তিনটি ম্যাচ স্থগিত করা হয়েছে। এটিকে মোহনবাগান, এসসি ইস্টবেঙ্গল, কেরল ব্লাস্টার্স, নর্থইস্ট ইউনাইটেড, জামশেদপুর এফসি, ওড়িশা এফসি, বেঙ্গালুরু এফসি ও গোয়া এফসি-র পুরো দল কড়া নজরে রয়েছে বলে জানিয়েছেন আইএসএল কর্তৃপক্ষ।

জানা গিয়েছে, শুধু ফুটবলার ও সাপোর্ট স্টাফ নন, ফুটবলারের পরিবারের সদস্যদের মধ্যেও সংক্রমণ ধরা পড়েছে। জৈবদুর্গের মধ্যে থাকতে থাকতে ক্লান্ত হয়ে পড়েছেন ফুটবলাররাও। তাঁদের মানসিক সমস্যা হচ্ছে বলে জানিয়েছেন কেউ কেউ। এর থেকে বেশি কড়াকড়ির মধ্যে থাকতে রাজি নন তাঁরা। যদিও এখনও পর্যন্ত আনুষ্ঠানিক ভাবে আইএসএল বন্ধের কোনও ঘোষণা করেননি কর্তৃপক্ষ।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement