Advertisement
১৬ এপ্রিল ২০২৪
ISL 2021-22

ISL 2021-22: টানা তিন দিন বাতিল আইএসএল-এর ম্যাচ, তবু চলবে প্রতিযোগিতা

জানুয়ারি মাসে এই নিয়ে চারটি ম্যাচ বাতিল করা হল। গত ৮ জানুয়ারি এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি-র খেলা বাতিল করা হয়।

শনিবার এবং রবিবারের পর সোমবারেও আইএসএল-এর ম্যাচ স্থগিত হয়ে গেল।

শনিবার এবং রবিবারের পর সোমবারেও আইএসএল-এর ম্যাচ স্থগিত হয়ে গেল।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ১৯:৪৯
Share: Save:

শনিবার এবং রবিবারের পর সোমবারেও আইএসএল-এর ম্যাচ স্থগিত হয়ে গেল। সোমবার বাম্বোলিমের অ্যাথলেটিক্স স্টেডিয়ামে মুখোমুখি হওয়ার কথা ছিল হায়দরাবাদ এফসি এবং জামশেদপুর এফসি-র। কিন্তু ম্যাচ শুরুর কয়েক ঘণ্টা আগে আয়োজকদের তরফে এক বিবৃতিতে জানানো হয়, এই ম্যাচ স্থগিত রাখা হচ্ছে।

জানুয়ারি মাসে এই নিয়ে চারটি ম্যাচ বাতিল করা হল। গত ৮ জানুয়ারি এটিকে মোহনবাগান বনাম ওড়িশা এফসি-র খেলা বাতিল করা হয়। এরপর শনিবার এটিকে মোহনবাগানের সঙ্গে বেঙ্গালুরু এফসি-র ম্যাচ বাতিল করা হয়। উল্লেখ্য, এটিকে মোহনবাগানেই করোনা-আক্রান্তের সংখ্যা সব থেকে বেশি। রবিবার বাতিল হয় কেরল ব্লাস্টার্স বনাম মুম্বই সিটি এফসি-র খেলা। এমনকী মঙ্গলবার নর্থইস্ট ইউনাইটেড বনাম ওড়িশার খেলা নিয়েও প্রশ্নচিহ্ন রয়েছে। কারণ, ম্যাচের আগে সাংবাদিক বৈঠক বাতিল করেছে দুই দলই।

জামশেদপুর এবং হায়দরাবাদের ম্যাচ বাতিল হতে পারে তা কার্যত জানাই ছিল। ১১ জানুয়ারি এসসি ইস্টবেঙ্গলকে হারানোর পর থেকে আর মাঠে নামেনি জামশেদপুর। করোনার বাড়বাড়ন্তের কারণে টানা ছ’দিন ফুটবলার এবং সাপোর্ট স্টাফরা নিজেদের ঘরে বন্দি। এখনও পর্যন্ত তাদের দলে ৬ জন করোনা আক্রান্তের সন্ধান পাওয়া গিয়েছে। সেই সংখ্যা আরও বাড়তে পারে বলে মনে করা হচ্ছে। কোচ আওয়েন কয়েল যথেষ্ট উদ্বিগ্ন। বলেছেন, “গত ছ’দিন আমরা অনুশীলন করতে পারিনি। এটা খুবই চিন্তার বিষয়। ফুটবলাররা ভালো আছে কিনা, ওদের চোট ঠিকঠাক জায়গায় আছে কিনা সেটা এখনও জানি না। যখনই অনুশীলনের নামি, সবাইকে ঠিকঠাক দেখতে চাই।”

এত কিছু সত্ত্বেও অবশ্য আইএসএল বাতিল করা নিয়ে কোনও আলোচনা হচ্ছে না আয়োজকদের তরফে। তারা এখনও লিগ শেষ করতে মরিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE