Advertisement
২৭ এপ্রিল ২০২৪
SC East Bengal

ISL 2021-22: নড়বড়ে নর্থইস্টের বিরুদ্ধে জিততে ব্যর্থ এসসি ইস্টবেঙ্গল, ড্র করে সবার নীচেই লাল-হলুদ

এক ধাপ উপরে থাকা নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলতে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। জিতলে হয়তো দশম স্থানে থেকেই প্রতিযোগিতা শেষ করতে পারত তারা।

পেরোসেভিচের গোলে লাভ হল না

পেরোসেভিচের গোলে লাভ হল না ছবি টুইটার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০২২ ২১:২৫
Share: Save:

এক ধাপ উপরে থাকা নর্থইস্ট ইউনাইটেডের বিরুদ্ধে খেলতে নেমেছিল এসসি ইস্টবেঙ্গল। জিতলে হয়তো দশম স্থানে থেকেই প্রতিযোগিতা শেষ করতে পারত তারা। কিন্তু ড্র করায় সেই সুযোগও হাতছাড়া হল। এখন শেষ ম্যাচে জিতলেও সবার নীচেই থাকবে লাল-হলুদ।

প্রথম থেকে দু’দলই আক্রমণ শুরু করেছিল। কিন্তু গোল পাচ্ছিল না কেউই। ১৭ মিনিটের মাথায় বক্সের বাইরে ভাল জায়গায় বল পেয়েছিলেন নওরেম মহেশ। তাঁর শট ক্রসবারে লেগে বাইরে বেরিয়ে যায়। এরপর আন্তোনিয়ো পেরোসেভিচের একটি ভলি লক্ষ্যমাত্রার বাইরে দিয়ে বেরিয়ে যায়। যখন মনে হচ্ছিল প্রথমার্ধের খেলা গোলশূন্য অবস্থায় শেষ হবে, তখনই গোল করে নর্থইস্ট। বাঁ পায়ে বাঁকানো শট করেছিলেন ভিপি সুহের। বল লাল-হলুদের ডিফেন্ডারদের এড়িয়ে পোস্টে লাগে। এরপর তা চলে যায় অরক্ষিত অবস্থায় থাকা মার্কো সাহানেকের কাছে। তিনি অনায়াসে বল জালে জড়িয়ে দেন।

দ্বিতীয়ার্ধেই সমতা ফেরায় এসসি ইস্টবেঙ্গল। বক্সে উড়ে আসা একটি বলে হেড করতে গিয়েছিলেন ফ্রান সোতা। তাঁকে পিছন থেকে ধাক্কা দেন প্যাট্রিক ফ্লোটমান। কিন্তু রেফারি পেনাল্টির বাঁশি বাজান। পেনাল্টি থেকে সমতা ফেরান পেরোসেভিচ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

SC East Bengal ISL 2021-22 Antonio Perosevic
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE