Advertisement
০৫ মে ২০২৪
ATK Mohun Bagan

কায়েথের বিশাল হাতে বাঁচল এটিকে মোহনবাগান, চেন্নাইয়ের বিরুদ্ধে ড্র, শেষ চারে হায়দরাবাদ

শনিবার দু’দলের খেলা শেষ হল ০-০ অমীমাংসিত অবস্থায়। মোহনবাগানের গোলকিপার বিশাল কায়েথ বেশ কিছু ভাল সেভ না করলে ম্যাচটা হেরেই ফিরতে হত।

লিস্টন এই মিস না করলে তিন পয়েন্ট পেতে পারত এটিকে মোহনবাগান।

লিস্টন এই মিস না করলে তিন পয়েন্ট পেতে পারত এটিকে মোহনবাগান। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০২৩ ২২:১৬
Share: Save:

আইএসএলের অ্যাওয়ে ম্যাচে চেন্নাইয়িন এফসি-র কাছে আটকে গেল এটিকে মোহনবাগান। শনিবার দু’দলের খেলা শেষ হল ০-০ অমীমাংসিত অবস্থায়। মোহনবাগানের গোলকিপার বিশাল কায়েথ বেশ কিছু ভাল সেভ না করলে ম্যাচটা হেরেই ফিরতে হত। তবে মোহনবাগান ড্র করায় প্লে-অফের যোগ্যতা অর্জন করল হায়দরাবাদ।

ম্যাচের শুরুতেই একটি সুযোগ পেয়েছিল চেন্নাইয়িন। বক্সের বাইরে থেকে অনিরুদ্ধ থাপার শট বাঁচিয়ে দেন বিশাল। পাঁচ মিনিট পরেই সুযোগ পেয়েছিল মোহনবাগান। মাঝমাঠে বল চলে এসেছিল আশিস রাইয়ের কাছে। তিনি পাস দেন হুগো বুমোসকে। বুমোসের শট লক্ষ্যভ্রষ্ট হয়। হঠাৎই দু’দলের খেলার মধ্যে কিছুটা আক্রমণাত্মক মনোভাব লক্ষ্য করা যায়। যার ফলে দু’দলের বেশ কিছু ফুটবলারকে হলুদ কার্ড দেখান রেফারি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁজ বাড়াতে লেনি রদ্রিগেসকে নামিয়েছিলেন এটিকে মোহনবাগানের কোচ জুয়ান ফেরান্দো। শুরুতেই লিস্টন কোলাসো দারুণ একটা সুযোগ পান। বুমোসের পাস পেয়েছিলেন বাঁ দিকে। সামনে একা ছিলেন গোলকিপার। অনায়াসের বল সঠিক স্থানে রাখলেই গোল পেতেন লিস্টন। কিন্তু গোলকিপারের গায়েই মেরে বসেন। গত মরসুমে ভাল খেলা লিস্টনকে এই মরসুমে খুঁজেই পাওয়া যাচ্ছে না।

মোহনবাগানের সুযোগ নষ্টের পর থেকেই ধীরে ধীরে আক্রমণের ঝাঁজ বাড়ায় চেন্নাইয়িন। পিটার স্লিসকোভিচ একটু সুযোগ নষ্ট করেন। একের পর এক আক্রমণে উঠছিল চেন্নাইয়িন। কিন্তু গোল করতে পারেননি। ফেরান্দোও চেষ্টা করেন শেষ দিকে চার জন নতুন ফুটবলারকে নামিয়ে গোল তুলে নেওয়ার। সেই প্রচেষ্টাও কাজে দেয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan ISL 2022-23 Chennaiyin FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE