Advertisement
০২ মে ২০২৪
ISL 2022-23

আবার পয়েন্ট নষ্ট, জামশেদপুরের বিরুদ্ধেও ড্র করল এটিকে মোহনবাগান

বৃহস্পতিবার ম্যাচ ছিল জামশেদপুরে। সেখানে খেলতে গিয়ে মাত্র এক পয়েন্ট নিয়ে ফিরছে সবুজ-মেরুন। গোটা ম্যাচে আক্রমণ করেও গোলের দরজা খুলতে পারল না তারা।

ATK Mohun Bagan

মাত্র এক পয়েন্ট নিয়ে ফিরছে সবুজ-মেরুন। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫১
Share: Save:

আগের ম্যাচে বেঙ্গালুরুর বিরুদ্ধে হারের পর এ বার জামশেদপুরের বিরুদ্ধে ড্র। আইএসএলের লিগ তালিকায় নীচের দিকে থাকা দলগুলির বিরুদ্ধে একের পর এক ম্যাচে পয়েন্ট হারাচ্ছে এটিকে মোহনবাগান।

বৃহস্পতিবার ম্যাচ ছিল জামশেদপুরে। সেখানে খেলতে গিয়ে মাত্র এক পয়েন্ট নিয়ে ফিরছে সবুজ-মেরুন। গোটা ম্যাচে আক্রমণ করেও গোলের দরজা খুলতে পারল না তারা। দিমিত্রি পেত্রাতস, কিয়ান নাসিরি, মনবীর সিংহরা আক্রমণ করলেন কিন্তু বল জালে জড়াতে পারলেন না। দ্বিতীয়ার্ধে যদিও জামশেদপুর অনেক ভাল খেলতে শুরু করে। তারাও আক্রমণে যায়। দুই দল মিলে গোটা ম্যাচে ৪০টি শট গোলে নেয়। এর মধ্যে দুই দলই সাতটি করে শট গোলের মধ্যে রাখে। কিন্তু বল গোললাইন পার করেনি।

বলের দখলও বেশি ছিল মোহনবাগানের। তাতে যদিও ম্যাচ জেতা যায় না। লিগ জয়ের থেকে অনেকটাই দূরে মোহনবাগান। ১৭ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে সবুজ-মেরুন। শেষ ৫ ম্যাচে একটি মাত্র জয় পেয়েছে তারা। সংগ্রহ মাত্র ৫ পয়েন্ট। শীর্ষ স্থানে থাকা মুম্বই সিটির থেকে ১৫ পয়েন্টে পিছিয়ে। ১৮ ম্যাচ খেলে মুম্বইয়ের ঘরে ৪৩ পয়েন্ট। জামশেদপুর রয়েছে ১০ নম্বরে। ১৮ ম্যাচে তাদের সংগ্রহ ১৩ পয়েন্ট।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ISL 2022-23 ATK Mohun Bagan Jamshedpur FC
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE