Advertisement
১৪ জুন ২০২৪
ISL 2022-23

আইএসএল জিতেও রাগ কমছে না মোহন তারকার! ম্যাচ শেষ হতেই প্রকাশ্যে সরব বাগান ফুটবলার

আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে মোহনবাগান। দলকে জিতিয়েও রাগ কমছে না বাগান তারকার। ম্যাচ শেষে প্রকাশ্যে সরব হয়েছেন তিনি। কেন রেগে গেলেন ফুটবলার?

Picture of ATK Mohun Bagan footballers

টাইব্রেকারে বেঙ্গালুরু এফসিকে হারিয়ে আইএসএল জিতেছে মোহনবাগান। টাইব্রেকারের সময় সবুজ-মেরুন ফুটবলররা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ মার্চ ২০২৩ ১১:০৪
Share: Save:

কিছু ক্ষণ আগেই আইএসএল চ্যাম্পিয়ন হয়েছে দল। উল্লাস করেছেন দলের ফুটবলাররা। সবাই মিলে চ্যাম্পিয়নের ট্রফিও তুলেছেন। কিন্তু তার পরেও রাগ কমছে না মোহনবাগান ফুটবলার হুগো বুমোসের। তাঁর ক্ষোভ কোচ জুয়ান ফেরান্দোর বিরুদ্ধে। ম্যাচ শেষে প্রকাশ্যে কোচের বিরুদ্ধে মুখ খুললেন বুমোস।

ম্যাচের ৮৬ মিনিটের মাথায় বুমোসকে তুলে নেন কোচ ফেরান্দো। তখন দেখা যায় বুমোস কিছুটা হলেও ক্ষুব্ধ। দেখে বোঝা যাচ্ছিল, কোচের সিদ্ধান্ত মেনে নিতে পারছেন না তিনি। পরে ম্যাচ শেষে সবুজ-মেরুন ফুটবলাররা সাক্ষাৎকার দিচ্ছিলেন। তখনই বুমোসকে সেই ঘটনা নিয়ে প্রশ্ন করা হয়। জবাবে বাগান মিডফিল্ডার বলেন, ‘‘আমি জানি না কেন আমাকে তুলে নেওয়া হল। গোটা মরসুমে এই ম্যাচেই আমি সব থেকে ভাল খেলছিলাম। নিজেকে ফিট লাগছিল। আমি সেই সময় মাঠ থেকে বার হতে চাইনি। তাই কোচের সিদ্ধান্ত মানতে পারিনি।’’

শুধু কোচের সিদ্ধান্ত নিয়ে ক্ষোভ প্রকাশ নয়, ফেরান্দোর পরিকল্পনা নিয়েও প্রশ্ন তুলেছেন বুমোস। তিনি বলেছেন, ‘‘আমাকে তুলে নেওয়ার কিছু ক্ষণ আগেই আমরা সমতা ফিরিয়েছিলাম। তখন আরও আক্রমণাত্মক খেলানোর দরকার ছিল। কিন্তু কোচ আমাকে তুলে ডিফেন্ডার নামালেন। এত রক্ষণাত্মক পরিকল্পনা উনি কেন করলেন বুঝতে পারিনি। আমার মনে হয়, সেই সময় আরও বেশি আক্রমণে ওঠা উচিত ছিল আমাদের।’’

গোয়ায় আইএসএলের ফাইনালে প্রথমে পেনাল্টিতে গোল করে বাগানকে এগিয়ে দেন দিমিত্রি পেত্রাতস। প্রথমার্ধের সংযুক্তি সময়ে পেনাল্টি থেকেই সমতা ফেরান বেঙ্গালুরু এফসির সুনীল ছেত্রী। দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় বেঙ্গালুরু। গোল করেন রয় কৃষ্ণ। তার কয়েক মিনিট পরেই আবার পেনাল্টি থেকে গোল করেন পেত্রাতস। অতিরিক্ত সময়ে গোল না হওয়ায় খেলা গড়ায় টাইব্রেকারে। ৪-৩ ব্যবধানে জিতে আইএসএল চ্যাম্পিয়ন হয় সবুজ-মেরুন ব্রিগেড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE