Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

Juventus: আর্থিক নয়ছয়ের অভিযোগে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রাক্তন ক্লাবে পুলিশি হানা

২০১৯ থেকে ২০২১, এই তিন বছর দলবদলের বাজারে আর্থিক নয়ছয়ের অভিযোগ রয়েছে জুভেন্টাসের কর্তাদের বিরুদ্ধে।

রোনাল্ডোর প্রাক্তন ক্লাবে বিপদ।

রোনাল্ডোর প্রাক্তন ক্লাবে বিপদ। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ নভেম্বর ২০২১ ২১:০৮
Share: Save:

হঠাৎ সমস্যায় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর প্রাক্তন ক্লাব জুভেন্টাস। ইটালির এই ক্লাবে হানা দিল পুলিশ। ২০১৯ থেকে ২০২১, এই তিন বছর দলবদলের বাজারে আর্থিক নয়ছয়ের অভিযোগ রয়েছে জুভেন্টাসের কর্তাদের বিরুদ্ধে।

তুরিন পুলিশের পক্ষ থেকে এক বিবৃতিতে বলা হয়, জুভেন্টাসের সিনিয়র কর্তারা দলবদলের সময় বিনিয়োগকারীদের ভুয়ো তথ্য দিয়েছিলেন কি না, বা অস্তিত্বহীন লেন-দেনের নথি পেশ করেছিলেন কি না, তা নিয়ে তদন্ত করা হচ্ছে।

এই তদন্তের জন্যই ক্লাবের তুরিন এবং মিলানের দপ্তরে তল্লাশি চালানো হয়েছে। প্রচুর নথি বাজেয়াপ্ত করা হয়েছে। ক্লাব সভাপতি আন্দ্রে আগনেলি এবং সহ-সভাপতি পাভেল নেডভেড-সহ মোট ছয় কর্তার বিরুদ্ধে তদন্ত হচ্ছে।

নেডভেড চেক প্রজাতন্ত্র এবং জুভেন্টাসের ইতিহাসে অন্যতম সেরা ফুটবলার। তাঁর সময়ে জুভেন্টাস দু’ বার সিরি আ জিতেছিল। একবার চ্যাম্পিয়ন্স লিগে রানার্স হয়েছিল। চেক প্রজাতন্ত্র তাঁর সময়ে ইউরোতে রানার্স হয়েছিল।

যাঁদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, তাঁদের অন্যতম প্রাক্তন স্পোর্টিং ডিরেক্টর ফাবিয়ো পারাতিচি এখন আর এই ক্লাবে নেই। তিনি এই মরসুমে টটেনহ্যামে যোগ দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Italy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE