Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Jamshedpur FC

ISL 2021-22: জিতে তিনে উঠলেন বরিসরা

এ দিন চার মিনিটেই সুহের ভি পি-র বাড়ানো বল ধরে জোরালো শটে নর্থ ইস্ট ইউনাইটেডকে এগিয়ে দিয়েছিলেন ব্রাউন।

উৎসব: জামশেদপুরের জর্ডান, ও বরিস গোলের পরে।

উৎসব: জামশেদপুরের জর্ডান, ও বরিস গোলের পরে। ছবি আইএসএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জানুয়ারি ২০২২ ০৫:৪৪
Share: Save:

শুরুতে এগিয়ে যাওয়া। তার পরে ৯০ মিনিটে সমতা ফিরিয়েও ম্যাচ জিতে ফেরা হল না নর্থ ইস্ট ইউনাইটেডের। বাম্বোলিমের মাঠে বৃহস্পতিবার হাড্ডাহাড্ডি ম্যাচে তারা দেশর্ন ব্রাউনের জোড়া গোল সত্বেও জামশেদপুর এফসি-র কাছে হেরে গেল ২-৩। যার ফলে লিগ তালিকায় তিন ধাপ এগিয়ে এটিকে-মোহনবাগানকে পিছনে ফেলে তৃতীয় স্থানে চলে এল আওয়েন কয়েলের প্রশিক্ষণাধীন ক্লাবটি। ১০ ম্যাচে তাদের পয়েন্ট ১৬। অন্য দিকে, ১০ ম্যাচে আট পয়েন্ট নিয়ে লিগ তালিকায় ১০ নম্বরে গুয়াহাটির দল নর্থ ইস্ট ইউনাইটেড।

এ দিন চার মিনিটেই সুহের ভি পি-র বাড়ানো বল ধরে জোরালো শটে নর্থ ইস্ট ইউনাইটেডকে এগিয়ে দিয়েছিলেন ব্রাউন। এই গোলের পরে তাদের আক্রমণের তীব্রতাও বেশি ছিল। জামশেদপুরের রক্ষণ এই সময়ে ব্যস্ত থেকেছে বিপক্ষের আক্রমণ ভাঙতে। এ ভাবে প্রথম তিরিশ কাটানোর পরেই প্রতি-আক্রমণে নর্থ ইস্ট রক্ষণে হানা দিতে্ শুরু করে জামশেদপুর। বিরতির ঠিক আগে ৪৪ মিনিটে বাঁ দিক থেকে গ্রেগ স্টুয়ার্টের ফ্রি-কিকে হেড করে জামশেদপুরের হয়ে সমতা ফেরান জর্ডান মারে (১-১)।

বিরতিতে ম্যাচের ফল ছিল ১-১। দ্বিতীয়ার্ধে খেলা শুরু হতেই গোলের জন্য আক্রমণে ঝাঁপায় জামশেদপুরের দলটি। তার সুফলও তারা পায় কিছুক্ষণের মধ্যেই ৫৬ মিনিটে বরিস সিংহ বল পেয়েছিলেন লেনের কাছ থেকে। যে বল ধরে অনায়াসে জামশেদপুরের হয়ে ২-১ করেন তিনি।

৯০ মিনিট জামশেদপুর রক্ষণের ভুলে বল তাড়া করে প্রথমে বল ধরেন দেশর্ন ব্রাউন। তার পরে ২-২ করেন নর্থ ইস্টের হয়ে। কিন্তু এই গোলের কয়েক সেকেন্ডের মধ্যেই গ্রেগ স্টুয়ার্টের ডান দিক থেকে বাড়ানো ক্রস ধরে জামশেদপুরের হয়ে ৩-২ করেন ঈশান পন্ডিতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Jamshedpur FC North East United FC ISL 2021-22
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE