Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lionel Messi

বিশ্বকাপ জয়ের ঠিক এক মাস পরে মন খারাপ লিয়োনেল মেসির!

বুধবার ছিল বিশ্বকাপ জয়ের এক মাস পূর্তি। সেই রাতেই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন মেসি। সেখানে বিশ্বকাপের সময়ে তাঁর করা গোল, অ্যাসিস্ট এবং দলে অভিযানের মুহূর্ত রয়েছে।

বুধবার ছিল বিশ্বকাপ জয়ের এক মাস পূর্তি। সেই রাতেই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন মেসি।

বুধবার ছিল বিশ্বকাপ জয়ের এক মাস পূর্তি। সেই রাতেই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন মেসি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৯ জানুয়ারি ২০২৩ ১৪:১৪
Share: Save:

ঠিক এক মাস আগে নিজের অধরা স্বপ্ন পূরণ করেছিলেন লিয়োনেল মেসি। হাতে তুলেছিলেন বিশ্বকাপের ট্রফি। সেই ছবি সমাজমাধ্যমে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ছবির স্বীকৃতি পেয়েছে। তার পর আর্জেন্টিনায় ছুটি কাটিয়ে ক্লাবে যোগ দিয়েছেন মেসি। ক্লাবের হয়ে খেলতে এখন তিনি কাতারেই রয়েছেন। বিশ্বকাপ জয়ের এক মাস পরে মন খারাপ মেসির।

বুধবার ছিল বিশ্বকাপ জয়ের এক মাস পূর্তি। সেই রাতেই একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেন মেসি। সেখানে বিশ্বকাপে তাঁর করা গোল, অ্যাসিস্ট এবং দলের অভিযানের নানা মুহূর্ত রয়েছে। পোস্টের সঙ্গে মেসি লিখেছেন, “সত্যি বলতে, চ্যাম্পিয়ন হওয়া সবচেয়ে ভাল অনুভূতি। তবে সুন্দর একটা মাস একসঙ্গে কাটিয়েছিলাম আমরা। কত অসাধারণ স্মৃতি রয়েছে বিশ্বকাপের। আমি সেগুলো মিস্ করি। সতীর্থদের মিস্ করি। দিনের পর দিন একসঙ্গে থাকতে থাকতে বন্ধন কতটা দৃঢ় হয়েছিল সেটা বুঝতে পারি। একসঙ্গে কথাবার্তা, অনুশীলন এবং আমার করা সব বোকা বোকা কাজগুলো। সব মিস্ করি। আমরা প্রত্যেকে কাপটা জিততে মরিয়া হয়ে ছিলাম। তার জন্য এক মাস ধরে কী রকম পাগলামি করেছি আমরা।”

গত বছরের ১৮ ডিসেম্বর বিশ্বকাপের ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে ৪-২ ব্যবধানে হারায় আর্জেন্টিনা। নির্ধারিত সময়ে খেলার ফল ছিল ৩-৩। ফ্রান্সের হয়ে হ্যাটট্রিক করেছিলেন কিলিয়ান এমবাপে। আর্জেন্টিনার হয়ে মেসির দু’টি গোল ছিল। টাইব্রেকারে অবশ্য ফ্রান্সকে ছন্দে পাওয়া যায়নি। দারুণ খেলেন আর্জেন্টিনার গোলকিপার এমিলিয়ানো মার্তিনেস।

প্যারিস সঁ জরমঁ-র হয়ে সৌদি আরবে প্রস্তুতি ম্যাচ খেলতে বৃহস্পতিবার নামার কথা মেসির। সেখানে তাঁর মুখোমুখি হতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। তার আগে কাতারে এসে বিজ্ঞাপনী প্রচারের কাজ করলেন মেসি, নেমার, এমবাপেরা। পরে খলিফা আন্তর্জাতিক স্টেডিয়ামে অনুশীলন করেন, যা দেখতে জড়ো হয়েছিলেন ৩০ হাজার দর্শক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Fifa World Cup PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE