Advertisement
০২ মার্চ ২০২৪
FIFA World Cup Qualifier

আর্জেন্টিনার হয়ে মাঠে নেমে গোল পেলেন না মেসি, ভেনেজুয়েলার বিরুদ্ধে আটকে গেল ব্রাজিল

আর্জেন্টিনার হয়ে গোল করতে পারেননি লিয়োনেল মেসি। তাঁর মারা কর্নার গোল পোস্টে লেগে বার হয়ে যায়। তাতে যদিও আর্জেন্টিনার জয় পেতে অসুবিধা হয়নি। কিন্তু ব্রাজিল জিততে পারেনি।

Messi

লিয়োনেল মেসি। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১৩ অক্টোবর ২০২৩ ১৪:৪৮
Share: Save:

প্যারাগুয়ের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে জিতল আর্জেন্টিনা। যদিও গোল করতে পারেননি লিয়োনেল মেসি। তাঁর মারা কর্নার গোল পোস্টে লেগে বার হয়ে যায়। তাতে যদিও আর্জেন্টিনার জয় পেতে অসুবিধা হয়নি। কিন্তু ব্রাজিল জিততে পারেনি। ভেনেজুয়েলার বিরুদ্ধে ড্র করে তারা।

আর্জেন্টিনার হয়ে ম্যাচ শুরুর তিন মিনিটের মধ্যেই গোল করে দেন নিকোলাস ওটামেন্ডি। রদ্রিগো ডি পলের কর্নারে ভলি মেরে গোল করেন তিনি। শুরুতেই পিছিয়ে যাওয়ার পর আর ম্যাচে সমতা ফেরাতে পারেনি প্যারাগুয়ে। মেসি পুরো ম্যাচ খেলেননি। দ্বিতীয়ার্ধের ১০ মিনিট খেলার পর মাঠে নামেন আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। মেসি দু’বার গোল করার সুযোগ পেয়েছিলেন। কিন্তু জালে বল জড়াতে পারেননি। ফ্রি কিক থেকে শেষ মিনিটে সুযোগ পেয়েছিলেন মেসি। কিন্তু সে বারও গোল করতে পারেননি।

আর্জেন্টিনা ১-০ গোলে জিতলেও ব্রাজিল আটকে গেল ১-১ গোলে। গ্যাব্রিয়েলের গোলে প্রথমে এগিয়ে গিয়েছিল ব্রাজিল। প্রথমার্ধে কোনও গোল হয়নি। গ্যাব্রিয়েল গোল করেন ৫০ মিনিটে। ৮৫ মিনিটে সেই গোল শোধ করেন বেলো।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE