Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Lionel Messi

Lionel Messi: মেসি তাঁকে খুন করতে চেয়েছিলেন! কোনও মতে পালিয়ে বাঁচা ফুটবলারের বিস্ফোরক মন্তব্য

ম্যাচের মাঝে একটি ট্যাকল অপছন্দ হয়েছিল লিয়োনেল মেসির। পাল্টা ঘুরে দাঁড়িয়ে প্রতিপক্ষকে খুনের হুমকি দেন তিনি।

হুমকি দেন মেসি

হুমকি দেন মেসি ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৭:৪৫
Share: Save:

লিয়োনেল মেসির মাঠে নামা মানেই বিপক্ষের কড়া নজরে থাকা। একটি ম্যাচে ট্যাকলের পর এতটাই রেগে গিয়েছিলেন যে, বিপক্ষ ফুটবলারকে খুন করতে চেয়েছিলেন! ভয় পেয়ে সেই ফুটবলার প্রায় মাঠ ছেড়ে বাড়ি পালিয়ে যেতে চেয়েছিলেন। সম্প্রতি এ কথা প্রকাশ্যে এনেছেন সেই ফুটবলার লিয়ান্দ্রো পারেদেস নিজেই।

ঘটনাটি যখন ঘটে, তখন মেসি খেলেন বার্সেলোনার হয়ে। চ্যাম্পিয়ন্স লিগে তাদের মুখোমুখি হয় প্যারিস সঁ জঁ, যেখানে এখন খেলেন মেসি। সেই ম্যাচে প্যারিসের হয়ে খেলা পারেদেস একটি কড়া ট্যাকল করেন মেসিকে। মেসি তখন শান্তই ছিলেন। পারেদেস সতীর্থদের চিৎকার করে কিছু বলতে থাকেন। সেটাই কানে যায় মেসির। প্রচণ্ড রেগে যান তিনি। ঘটনার বিবরণ দিয়ে পারেদেস বলেছেন, “আমি সতীর্থদের উপর চেঁচামেচি করায় মেসি রেগে গিয়েছিল। আমাকে সরাসরি এসে এমন কিছু কথা বলে, শুনে মনে হচ্ছিল ও আমাকে খুন করে ফেলতে চায়। আমি যত তাড়াতাড়ি সম্ভব বাড়ি ফিরে যেতে চাইছিলাম।”

ঘটনাচক্রে, কয়েক দিন পরেই আর্জেন্টিনার জাতীয় শিবিরে ডাক পান দু’জনে। কিছুটা দুরুদুরু বুকেই সেখানে যোগ দেন পারেদেস। তবে গিয়ে সম্পূর্ণ অন্য চেহারার মেসিকে দেখেন। বার্সেলোনা ম্যাচে যে মেসিকে দেখেছিলেন, এই মেসি তার থেকে অনেক আলাদা। দেখে মনেই হয়নি আগে কিছু হয়েছে। পারেদেস বলেছেন, “ওর সঙ্গে দেখা হওয়ার পরে মনেই হচ্ছিল না আমাদের মধ্যে কিছু হয়েছে। ব্যক্তি হিসেবে ও কত বড় সেটাই বোঝা যায়। আমাদের সম্পর্ক স্বাভাবিক ছিল। এখন ওই প্রসঙ্গ উঠলে আমরা দু’জনেই হাসি। কিন্তু সে দিন পরিস্থিতি সত্যিই উত্তপ্ত ছিল।”

ওই ঘটনার পর কেটে গিয়েছে অনেকটাই সময়। বার্সেলোনা ছেড়ে মেসি এখন প্যারিসে। পারেদেস এখন তাঁর সতীর্থ। তিনি বলেছেন, “আর্জেন্টিনার খেলোয়াড়দের নিয়ে আমাদের একটা দল রয়েছে। সেখানে আমরা খুব মজা করি। ওকে মাঝে মাঝে স্টিকার পাঠাই। খুব হাসে ও।”

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE