Advertisement
২০ এপ্রিল ২০২৪
Liverpool

EPL and Bundesliga: ছন্দে লিভারপুল, অপ্রতিরোধ্য বায়ার্ন

রবিবার অ্যানফিল্ডে ৪৪ মিনিটে ফ্যাবিনহো গোল করে এগিয়ে দেন লিভারপুলকে। পরে ব্যবধান বাড়ান অক্সলাডে চেম্বারলিন এবং মিনামিনো।

টেবলের দুই নম্বরে উঠে এল য়ুর্গেন ক্লপের দল।

টেবলের দুই নম্বরে উঠে এল য়ুর্গেন ক্লপের দল। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ জানুয়ারি ২০২২ ০৪:৩২
Share: Save:

ফের ছন্দে ফিরছে লিভারপুল। রবিবার ব্রেন্টফোর্ডকে ৩-০ হারিয়ে পয়েন্ট টেবলের দুই নম্বরে উঠে এল য়ুর্গেন ক্লপের দল।

রবিবার অ্যানফিল্ডে ৪৪ মিনিটে ফ্যাবিনহো গোল করে এগিয়ে দেন লিভারপুলকে। পরে ব্যবধান বাড়ান অক্সলাডে চেম্বারলিন (৬৯ মিনিট) এবং মিনামিনো (৭৭ মিনিট)। ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে টেবলের দুই নম্বরে। তিনে চেলসি। এক ম্যাচ বেশি খেলে পয়েন্ট ৪৩। শীর্ষে ম্যাঞ্চেস্টার সিটি। পয়েন্ট ২২ ম্যাচে ৫৬।

এ দিকে, শনিবার অ্যাস্টন ভিলার বিরুদ্ধে ২-২ ড্র করার পরে ফের নতুন অশান্তি শুরু হয়েছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে। অন্তর্বর্তীকালীন ম্যানেজার রালফ রাংনিক বলেন, “মার্সিয়াল খেলতে চায়নি। এর পরে ওকে কী করে মাঠে নামাতে পারি।” যদিও গণমাধ্যমে মার্সিয়াল লিখেছেন, “ম্যান ইউ-এর ম্যাচ খেলার অনুরোধ করা হবে আর আমি তা উপেক্ষা করব! হতেই পারে না। গত সাত বছর ধরে এই ক্লাবে রয়েছি। কোনওদিন কাউকে অপমান বা উপেক্ষা করিনি।”

তবে উৎসবের মেজাজ বায়ার্ন মিউনিখ শিবিরে। বুন্দেশলিগায় শনিবার তারা ৪-০ হারিয়ে দিয়েছে কোলনকে। স্বপ্নের ছন্দে থাকা রবার্ট লেয়নডস্কি উপহার দিয়েছেন চোখধাঁধানো হ্যাটট্রিক। লেয়নডস্কি তিনটি গোল করেন ৯, ৬২ ও ৭৪ মিনিটে। অন্য গোলদাতা কোরেন্টিন টোলিসো। শনিবার বুন্দেশলিগায় নিজের ৩০০ গোল করলেন তিনি। জার্মান লিগে এর আগে জার্ড মুলার ১৯৭৬-এ তিনশো গোলের মাইলফলক স্পর্শ করেছিলেন। এ বারের বুন্দেশলিগায় এই নিয়ে দ্বিতীয়বার হ্যাটট্রিক করলেন পোলান্ডের তারকা।

জয় পিএসজির: ফরাসি লিগ ওয়ানে প্যারিস সাঁ জারমাঁ শনিবার ২-০ হারিয়েছে ভাসতকে। এমবাপে গোল করেন ১১ মিনিটে। অন্য গোল থিলো কেলারের। সেরি আ-তে জুভেন্টাস ২-০ হারায় উডিনেজকে। গোলদাতা পাওলো দিবালা এবং ওয়েস্ট ম্যাকেনি।

ড্র আইভরি কোস্টের: আফ্রিকা কাপ অব নেশনসে আইভরি কোস্ট এবং সিয়েরা লিয়নের ম্যাচ শেষ হয় ২-২ গোলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool Bayern Munich EPL Bundesliga
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE