Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Liverpool FC

EPL: ত্রাতা মানে, জিতে দু’নম্বরে লিভারপুল

ম্যাচের তিন মিনিটে ডগলাস লুইজ়ের গোলে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা। তিনি মিনিটের মধ্যে ম্যাচে সমতা ফেরান ম্যাটিপ।

উল্লাস: লিভারপুলের দ্বিতীয় গোল করে মানে। মঙ্গলবার।

উল্লাস: লিভারপুলের দ্বিতীয় গোল করে মানে। মঙ্গলবার। ছবি: রয়টার্স

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ মে ২০২২ ০৭:১২
Share: Save:

অ্যাস্টন ভিলা ১ লিভারপুল

নতুন মরসুমে তিনি নাকি যোগ দিতে পারেন বায়ার্ন মিউনিখে। মঙ্গলবার ইংল্যান্ডের একটি সংবাদপত্রে এই মর্মে প্রতিবেদন প্রকাশিত হওয়ার পরে রীতিমতো ক্ষিপ্ত লিভারপুল সমর্থকেরা। শেষ পর্যন্ত সেনেগাল তারকা সাদিয়ো মানে অ্যানফিল্ড ছেড়ে চলে যাবেন কি না, তা নিয়ে ধোঁয়াশা থাকলেও অ্যাস্টন ভিলার বিরুদ্ধে তাঁর গোলই স্বস্তি ফিরিয়ে আনল য়ুর্গেন ক্লবের শিবিরে। জমে গেল খেতাবি লড়াইও।

ম্যাচের তিন মিনিটে ডগলাস লুইজ়ের গোলে এগিয়ে গিয়েছিল অ্যাস্টন ভিলা। তিনি মিনিটের মধ্যে ম্যাচে সমতা ফেরান ম্যাটিপ। কিন্তু ভিলার রক্ষণাত্মক ফুটবলের কারণে গোলের রাস্তা খুঁজে বার করতে সমস্যায় পড়ে যায় লিভারপুল। ৬৫ মিনিটে সেই অস্বস্তি থেকে মুক্তি দেন মানে। তাঁর গোলেই জয় নিশ্চিত করে ফেলে লিভারপুল।

এ দিকে, নতুন মরসুমে এতিহাদে যে বরুসিয়া ডর্টমুন্ড তারকা আর্লিং হালান্ডের আত্মপ্রকাশ ঘটতে চলেছে, তা ঘুরিয়ে স্পষ্ট করে দিলেন পেপ গুয়ার্দিওলা। মঙ্গলবার পেপ বলেছেন, “চুক্তি পাকা না হলে আমি তা নিয়ে কিছু বলতে পারব না। পরে এই বিষয়ে মতামত জানাব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Liverpool FC EPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE