Advertisement
১১ মে ২০২৪
Neymar

Neymar: নেমারের অ্যাকাউন্ট হ্যাক করে টাকা চুরি, গ্রেফতার যুবক

ধৃত যুবক এক সহকর্মীর কাছ থেকে পাসওয়ার্ড পায়। তারপর ওই ব্যাঙ্কে যে সব ধনী ব্যক্তির অ্যাকাউন্ট রয়েছে, সেগুলি হ্যাক করে টাকা সরিয়ে নিত।

পিএসজি তারকা নেমারের অ্যাকাউন্ট থেকে টাকা চুরি।

পিএসজি তারকা নেমারের অ্যাকাউন্ট থেকে টাকা চুরি। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১১ ফেব্রুয়ারি ২০২২ ১৫:৫৪
Share: Save:

পিএসজি তারকা নেমারের অ্যাকাউন্ট থেকে টাকা চুরি। সেই অভিযোগে এক যুবককে গ্রেফতার করল ব্রাজিলের পুলিশ। নেমারের অ্যাকাউন্ট হ্যাক করে ৪০ হাজারের বেশি ডলার চুরি করার অভিযোগ ২০ বছরের ওই যুবকের বিরুদ্ধে।

ধৃত যুবক যে ব্যাঙ্কে কর্মরত, সেখানেই অ্যাকাউন্ট রয়েছে নেমার এবং তাঁর বাবার। সাও পাওলো পুলিশের দেওয়া বিবৃতিতে নেমারের নাম উল্লেখ করা হয়নি। তবে তদন্তকারী অফিসার ফ্যাবিও পিনহেইরো লোপেজ একটি টিভি অনুষ্ঠানে পুলিশের তৎপরতার কথা বলতে গিয়ে নেমারের নাম করেছেন। ফ্যাবিও জানিয়েছেন, গ্রেফতার হওয়া যুবক এক সহকর্মীর কাছ থেকে পাসওয়ার্ড পায়। তারপর ওই ব্যাঙ্কে যে সব ধনী ব্যক্তির অ্যাকাউন্ট রয়েছে, সেগুলি হ্যাক করে অল্প পরিমাণ টাকা সরিয়ে নিত।

তদন্তকারী অফিসার জানিয়েছেন, কয়েক দফায় ধৃত যুবক প্রায় দু’লক্ষ ব্রাজিলীয় টাকা হাতিয়েছে বিভিন্ন অ্যাকাউন্ট থেকে। এর আগে কেউই বিষয়টি খেয়াল করেননি। পিএসজি তারকা এবং তাঁর বাবা ব্যাঙ্ক কর্তৃপক্ষকে অভিযোগ জানান। সেই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হতেই সামনে চলে আসে ২০ বছরের যুবকের কীর্তি। যদিও বিষয়টি নিয়ে সাংবাদ মাধ্যমকে কিছু জানাতে চাননি নেমারের প্রেস অফিসার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar PSG Paris Saint-Germain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE