Advertisement
৩০ এপ্রিল ২০২৪
UEFA Champions League

দাপট ম্যান সিটি-পিএসজির, দুরন্ত রিয়াল

গত বারের চ্যাম্পিয়ন সিটি ৩-১ হারিয়েছে ইয়ং বয়েজকে। জোড়া গোল আর্লিং হালান্ডের (৬৭ ও ৮৬ মিনিট) অপর গোলদাতা মানুয়েল আকানজি (৪৮ মিনিট)। অন্য দিকে, পিএসজি ৩-০ হারায় এসি মিলানকে।

An image of Football

—প্রতীকী চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ০৬:২৬
Share: Save:

চ্যাম্পিয়ন্স লিগে বুধবার জয় পেল ম্যাঞ্চেস্টার সিটি, পিএসজি, বরুসিয়া ডর্টমুন্ড। গত বারের চ্যাম্পিয়ন সিটি ৩-১ হারিয়েছে ইয়ং বয়েজকে। জোড়া গোল আর্লিং হালান্ডের (৬৭ ও ৮৬ মিনিট) অপর গোলদাতা মানুয়েল আকানজি (৪৮ মিনিট)।

পিএসজি ৩-০ হারায় এসি মিলানকে। গোল করেন এমবাপে, মুয়ানি ও লি কাং ইন। ডর্টমুন্ড ১-০ হারিয়েছে নিউক্যাসলকে। গোল করেন ফেলিক্স ম্যাচা। একই সঙ্গে সেল্টিকের সঙ্গে ২-২ ড্র করেছে আতলেতিকো মাদ্রিদ। বার্সেলোনাও ২-১ হারিয়েছে শাখতার দনেস্ককে।

ছুটছে রিয়াল মাদ্রিদ ও বায়ার্ন মিউনিখের জয়রথও। মঙ্গলবার স্পোর্টিং ব্রাগাকে ২-১ হারাল রিয়াল। গালাতাসারের বিরুদ্ধে ৩-১ গোলে জিতল বায়ার্ন। জয়ের সরণিতে ফিরল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ঘরের মাঠে কোপেনহেগেনকে ১-০ হারাল এরিক টেন হ্যাগের দল। আর্সেনাল ২-১ হারাল সেভিয়াকে। ব্রাগার বিরুদ্ধে ১৬ মিনিটে গোল করেন রদ্রিগো। ৬১ মিনিটে ২-০ করেন জুড বেলিংহাম। জয়ের হ্যাটট্রিক করে নয় পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে রিয়াল।

‘এ’ গ্রুপের শীর্ষে থাকা বায়ার্নও সহজে হারাল গালাতাসারেকে। আট মিনিটে ১-০ করেন কিংসলে কোমান। ৩০ মিনিটে পেনাল্টি থেকে ইকার্দি ব্যবধান কমান। ৭৩ মিনিটে বায়ার্নকে ২-১ এগিয়ে দেন হ্যারি কেন। ছয় মিনিটের মধ্যে ৩-১ করেন জামাল মুসিয়ালা। ম্যাঞ্চেস্টার ইউনাইটেড কষ্ট করে হারায় কোপেনহেগেনকে। হ্যারি ম্যাগুয়ের ৭২ মিনিটে গোল করে দলকে এগিয়ে দেন। দ্বিতীয়ার্ধে পেনাল্টি বাঁচান ম্যান ইউ গোলরক্ষক আন্দ্রে ওনানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE