Advertisement
১৫ জুন ২০২৪
Harry Maguire

Harry Maguire: বোমা মারার হুমকি লাল ম্যাঞ্চেস্টারের অধিনায়ককে, বাড়ি খালি করলেন ম্যাগুয়ের

হুমকি পাওয়ার পর থেকে বাগদত্তা ও দুই সন্তানকে নিয়ে চিন্তায় রয়েছেন ২৯ বছর বয়সি এই ডিফেন্ডার। তাই কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না তিনি। পুলিশ জানিয়েছে, তারা ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা এর পিছনে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

ম্যাগুয়েরের পরিবারকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে

ম্যাগুয়েরের পরিবারকে অন্যত্র সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১৩:২৯
Share: Save:

ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের অধিনায়ক হ্যারি ম্যাগুয়েরকে বোমা মারার হুমকি দেওয়া হয়েছে। বেশ কয়েকটি হুমকি পেয়েছেন তিনি। তার পরেই পুলিশে অভিযোগ জানিয়েছেন ম্যাগুয়ের। অভিযোগ পেয়ে ব্যবস্থা নিয়েছে পুলিশ।
ম্যাগুয়েরের মুখপাত্র জানিয়েছেন, গত ২৪ ঘণ্টায় বেশ কয়েকটি হুমকি পেয়ে পুলিশে অভিযোগ করেছেন ইংল্যান্ডের ফুটবলার। হুমকিতে ম্যাগুয়েরের বাড়িকে নিশানা করার কথা বলা হয়েছে। তাই পুলিশের নির্দেশে বাড়ি খালি করেছেন ম্যাগুয়ের ও তাঁর পরিবার। তাঁদের সুরক্ষিত জায়গায় রাখা হয়েছে।

হুমকি পাওয়ার পর থেকে বাগদত্তা ও দুই সন্তানকে নিয়ে চিন্তায় রয়েছেন ২৯ বছর বয়সি এই ডিফেন্ডার। তাই কোনও রকমের ঝুঁকি নিতে চাইছেন না তিনি। পুলিশ জানিয়েছে, তারা ঘটনার তদন্ত শুরু করেছে। কে বা কারা এর পিছনে রয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।

এর মধ্যে অবশ্য খেলা বাতিল করছেন না ম্যাগুয়ের। ম্যান ইউ-র হয়ে অনুশীলন চালিয়ে যাচ্ছেন তিনি। আগামী শনিবার আর্সেনালের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচ। সেই ম্যাচে মাঠে নামবেন ম্যাগুয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Harry Maguire Manchester United Bomb Threat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE