Advertisement
২৫ জুন ২০২৪
Rohit Sharma

IPL 2022: সাত ম্যাচে সাত হার, ১৫ বছরের আইপিএলে লজ্জার নজির রোহিতদের

২০১৪ সালে নিজেদের প্রথম পাঁচ ম্যাচে হেরেছিল মুম্বই। এখনও পর্যন্ত সেটাই ছিল তাদের সব থেকে খারাপ শুরু।

একটি ম্যাচও জিততে পারেননি রোহিতরা

একটি ম্যাচও জিততে পারেননি রোহিতরা ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ১০:৩২
Share: Save:

খারাপ সময় পিছু ছাড়ছে না মুম্বই ইন্ডিয়ান্সের। এ বারের আইপিএলে একটি ম্যাচও জিততে পারেনি তারা। প্রথম সাত ম্যাচের মধ্যে সাতটিতেই হেরেছেন রোহিত শর্মারা। তার সঙ্গে আইপিএলের ইতিহাসে লজ্জার নজির গড়েছেন তাঁরা। আজ পর্যন্ত আইপিএলে কোনও দল নিজেদের প্রথম সাত ম্যাচে হারেনি।
এর আগে ২০১৪ সালে নিজেদের প্রথম পাঁচ ম্যাচে হেরেছিল মুম্বই। এখনও পর্যন্ত সেটাই ছিল তাদের সব থেকে খারাপ শুরু। যদিও সেই বছর শেষ পর্যন্ত প্লে-অফে ওঠেন রোহিতরা। এ ছাড়া ২০১৩ সালে দিল্লি ক্যাপিটালস (তৎকালীন দিল্লি ডেয়ারডেভিলস) ও ২০১৮ সালে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর নিজেদের প্রথম ছয় ম্যাচে হেরেছিল।

মুম্বই সপ্তম দল যারা এক আইপিএলে টানা ছয় বা তার বেশি ম্যাচ হারল। ২০০৮ সালে ডেকান চার্জার্স টানা সাত ম্যাচে হেরেছিল। ২০১৫ সালে পঞ্জাব কিংসও টানা সাত ম্যাচ হারে। দিল্লি ক্যাপিটালস ২০১৩ সালে টানা ছয় ও ২০১৪ সালে টানা ন’ম্যাচে হেরেছিল। ২০১৭ ও ২০১৯ সালে টানা ছয় ম্যাচ হারার নজির রয়েছে আরসিবি-র। ২০১২ ও ২০১৩ সালে টানা ন’ম্যাচ হারে পুণে ওয়ারিয়র্স। এই তালিকায় রয়েছে কলকাতা নাইট রাইডার্সও। ২০০৯ সালে টানা ন’ম্যাচ হারে তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rohit Sharma IPL 2022 MI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE