Advertisement
০৩ মে ২০২৪
Mohammedan SC

চার্চিলের বিরুদ্ধে ড্র করেও শীর্ষে মহমেডান

২২ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড আলেক্সিস গোমেসের বাঁক খাওয়ানো শট লাফিয়ে এক হাত দিয়ে বাঁচান চার্চিলের অভিজ্ঞ গোলরক্ষক ময়দানের পরিচিত মুখ শুভাশিস রায়চৌধুরী।

Mohammedan SC

মহমেডান এসসি। —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ ডিসেম্বর ২০২৩ ০৮:৪১
Share: Save:

রবিবার আই লিগে চার্চিল ব্রাদার্সের বিরুদ্ধে গোলশূন‌্য ড্র করে থামতে হল মহমেডানকে। অবশ‌্য ১০ ম‌্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলেন আন্দ্রে চের্নিশভের ছেলেরা। অপরাজিত তকমাও থাকল সাদা-কালো শিবিরের।

অবশ‌্য দুই দলই প্রথমার্ধে সেরকম সুযোগ তৈরি করতে পারেনি। জমাট দেখাল মহমেডান ডিফেন্সকে। ৩ মিনিটে আদিঙ্গার বাড়ানো লম্বা বল ডান দিকে পেয়ে যান লালরেমসাঙ্গা। তিনি বক্সের মধ‌্যে সেন্টার করলেও তা ধরার লোক খুঁজে পাওয়া যায়নি। চার মিনিট পরেই দূরপাল্লার শট নেন মির্জালল কাসিমোভ। কিন্তু গোলে বল ছিল না। ২২ মিনিটে আর্জেন্টাইন ফরোয়ার্ড আলেক্সিস গোমেসের বাঁক খাওয়ানো শট লাফিয়ে এক হাত দিয়ে বাঁচান চার্চিলের অভিজ্ঞ গোলরক্ষক ময়দানের পরিচিত মুখ শুভাশিস রায়চৌধুরী। বারেবারে আক্রমণ হলেও তা বক্সের মধ‌্যে এসেই শেষ হয়ে যাচ্ছিল। এদি হার্নান্দেসকে এ দিন মাঠে খুঁজে পাওয়া যায়নি। প্রথমার্ধের সংযুক্ত সময়ে অযথা মাথা গরম করে হলুদ কার্ডও দেখলেন এদি।

দ্বিতীয়ার্ধে এদিকে তুলে নিয়ে ডেভিডকে এবং আঙ্গুসানার পরিবর্তে হুয়ান নেল্লারকে নামান রাশিয়ান কোচ। ৫৭ মিনিটে সুযোগ এসেও গিয়েছিল ডেভিডের কাছে, কিন্তু তিনি ক্রসপিসের অনেক উপর দিয়ে উড়িয়ে দেন। ৬১ মিনিটে আদিঙ্গার ক্রস থেকে ডেভিডের দুর্বল হেড হাতে চলে যায় শুভাশিসের। ৬৪ মিনিটে মাঠে নামেন গত ম‌্যাচের নায়ক বেনস্টন ব‌্যারেটো। কিন্তু তিনি দলকে জয় এনে দিতে পারেননি। ৭২ মিনিটে চার্চিলের কাছে সুযোগ এলেও তাঁরা গোল করতে পারেনি। শেষে হলুদ কার্ড দেখেন আদিঙ্গা।

লিগের অন‌্য ম‌্যাচে কল‌্যাণী স্টেডিয়ামে নামধারী এফসি ২-১ গোলে হারিয়েছে ট্রাউকে। নামধারীর হয়ে দু’টি গোল করেন সৌরভ ভানওয়ালা এবং মনবীর সিংহ। ট্রাউয়ের একমাত্র গোলদাতা দানিশ আরিবাম।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan SC Churchil Brothers football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE