Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Mohammedan Sporting Club

ইন্টার কাশীর বিরুদ্ধে ড্র, আই লিগ জয় থেকে আর তিন পয়েন্ট দূরে মহমেডান

শনিবার আই লিগে ইন্টার কাশীর বিরুদ্ধে ড্র করল মহমেডান। নৈহাটি স্টেডিয়ামে প্রথমে মহমেডানই গোল করে এগিয়ে যায়। খেলার শেষ দিকে সমতা ফেরায় কাশী।

football

মহমেডানের গোলদাতা অ্যালেক্সিস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ মার্চ ২০২৪ ২২:৪০
Share: Save:

শনিবার আই লিগে ইন্টার কাশীর বিরুদ্ধে ড্র করল মহমেডান। নৈহাটি স্টেডিয়ামে প্রথমে মহমেডানই গোল করে এগিয়ে যায়। খেলার শেষ দিকে সমতা ফেরায় কাশী। ড্র হওয়ায় আই লিগ জিততে আর একটি ম্যাচে জয় দরকার মহমেডানের। তবে রবিবারও তারা লিগ জিততে পারে। সে ক্ষেত্রে রাজস্থান ইউনাইটেডের কাছে হারতে হবে শ্রীনিধি ডেকানকে।

ট্রফির স্বপ্ন মাথায় রেখেই খেলতে নেমেছিলেন মহমেডানের ফুটবলারেরা। ম্যাচের শুরু থেকে দাপট ছিল তাদেরই। প্রথম দশ মিনিটেই এগিয়ে যায় তারা। অ্যালেক্সিস গোমেজ দ্রুত পাস খেলে নেন এদি হার্নান্দেসের সঙ্গে। এর পর দূর থেকে নীচু শটে পরাস্ত করেন কাশীর গোলকিপার অরিন্দম ভট্টাচার্যকে। তবে গোল করলেও কাশীর ফুটবলারেরা প্রথমার্ধে যথেষ্ট চাপে রাখেন মহমেডানকে। কোনও মতে লিড ধরে রেখেছিল মহমেডান।

দ্বিতীয়ার্ধে কাশীর খেলায় আরও ঝাঁজ বাড়ে। নিকুম গিয়ানমার এবং টোম্বা সিংহ বার বার মহমেডান বক্সে হানা দিতে থাকেন। নিকুমের একটি শট পোস্টে লাগে। ভাল খেলছিলেন মারিয়ো বার্কোও। ৮৩ মিনিটে সমতা ফেরায় কাশী। জর্ডান লামেলার ক্রস থেকে বার্কো হেড করেন। তার পরেও ম্যাচে দাপট ছিল কাশীর। কিন্তু জয়সূচক গোল পায়নি তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Mohammedan Sporting Club I-League
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE