Advertisement
০৫ মে ২০২৪
indian super league

আইএসএলে মোহনবাগান-মুম্বই ম্যাচের দিন বদল, কবে-কখন হবে খেলা?

আইএলএসের শেষ ম্যাচে কলকাতায় মুখোমুখি হওয়ার কথা মোহনবাগান এবং মুম্বইয়ের। এই ম্যাচে নির্ধারিত হতে পারে লিগ শিল্ড। সেই ম্যাচের দিন এবং সময় পরিবর্তন হয়েছে।

picture of Antonio Lopez Habas

আন্তোনিয়ো লোপেজ হাবাস। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৪ ১৬:১৮
Share: Save:

ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) মোহনবাগান সুপার জায়ান্টস এবং মুম্বই সিটি এফসির খেলার দিন এবং সময় বদলে গেল। এই ম্যাচ এ বারের আইএসএলে মোহনবাগানের শেষ ম্যাচ। আগামী ১৪ এপ্রিল বিকাল ৫টা হওয়ার কথা ছিল ম্যাচটি। কিন্তু সে দিন হবে না খেলা।

নতুন সূচি অনুযায়ী মোহনবাগান-মুম্বই ম্যাচ হবে এক দিন পর ১৫ এপ্রিল। যুবভারতী ক্রীড়াঙ্গনে বিকাল ৫টার পরিবর্তে খেলা শুরু হবে সন্ধ্যা ৭.৩০ মিনিটে। আইএসএল লিগ টেবিলের যা পরিস্থিতি, তাতে ১৫ এপ্রিল মোহনবাগান-মুম্বই ম্যাচে লিগ শিল্ডের ফয়সালা হতে পারে। ম্যাচের দিন এবং সময় কেন পরিবর্তন করা হয়েছে, তা অবশ্য জানানো হয়নি।

ভারতীয় দলের খেলার জন্য আপাতত আইএসএলে বিরতি চলছে। শেষ ম্যাচে কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে জিতে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে রয়েছে সবুজ-মেরুন শিবির। গোলপার্থক্যের বিচারে শীর্ষে মুম্বই। তার পর গত ৮ মার্চের ১-১ ড্র হওয়া ম্যাচে মুম্বই সিটি এফসি-কে ৩-০ জয়ী ঘোষণা করা হয়। সেই ম্যাচে জামশেদপুর এফসি নিয়ম ভেঙে একজন ফুটবলারকে খেলিয়েছিল। তাই মুম্বইকে জয়ী ঘোষণা করা হয়। পয়েন্ট কেটে নেওয়া হয়েছে জামশেদপুরের। ফলে মুম্বইয়ের ১৯ ম্যাচে স‌ংগ্রহ ৪১ পয়েন্ট। অন্য দিকে মোহনবাগানের ১৮ ম্যাচে ৩৯ পয়েন্ট। পার্থক্য ২ পয়েন্টের হলেও মোহনবাগান একটি ম্যাচ কম খেলেছে। তাই দিমিত্রি পেত্রাতোসদের সামনে সুযোগ রয়েছে লিগ শিল্ড জেতার।

শেষ ম্যাচের আগে মুম্বইকে খেলতে হবে আরও দু’টি ম্যাচ। মোহনবাগানের রয়েছে তিনটি ম্যাচ। মুম্বইয়ের দলটি পয়েন্ট নষ্ট করলে ১৫ এপ্রিলের ম্যাচের আগে বাড়তি সুবিধা পেতে পারে আন্তোনিও লোপেজ হাবাসের দল। আবার তাঁর দল পয়েন্ট হারালে সুবিধা পেতে পারে মুম্বই। বাকি ম্যাচগুলির ফলাফল যাই হোক ১৫ এপ্রিলের ম্যাচ দু’দলের কাছেই অত্যন্ত গুরুত্বপূর্ণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

indian super league Mohun Bagan mumbai city
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE