Advertisement
০৯ মে ২০২৪
IFA

IFA: অভিষেকের ক্লাব কলকাতা লিগে খেলবে? সিদ্ধান্ত জুন মাসের আগে নয়

আইএফএ-র তরফে জানা গিয়েছে, আগামী জুন মাসে রয়েছে গভর্নিং বডির বৈঠক। ডায়মন্ড হারবারের ওই ক্লাবের আবেদন পাঠানো হবে গভর্নিং বডিতে।

ফাইল ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মার্চ ২০২২ ১৭:০৭
Share: Save:

কলকাতা লিগ খেলতে চেয়ে ইতিমধ্যেই ডায়মন্ড হারবার থেকে আইএফএ-র কাছে আবেদন করেছে একটি ক্লাব। এমপি কাপ ফাইনালের দিনই ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় এ কথা জানিয়েছিলেন। তবে সেই ক্লাব কলকাতা লিগে খেলতে পারবে কিনা, সেই সিদ্ধান্ত জুন মাসের আগে নেওয়া হবে না।

আইএফএ-র তরফে জানা গিয়েছে, আগামী জুন মাসে রয়েছে গভর্নিং বডির বৈঠক। ডায়মন্ড হারবারের ওই ক্লাবের আবেদন পাঠানো হবে গভর্নিং বডিতে। তারা প্রথম ডিভিশনে খেলতে চেয়েছে। জানা গিয়েছে, আরও একটি ক্লাব প্রথম ডিভিশনে খেলার জন্য আবেদন করেছে। দু’টি ক্লাবের ব্যাপারেই সেখানে আলোচনা করা হবে।

আইএফএ সচিব জয়দীপ মুখোপাধ্যায় বুধবার আনন্দবাজার অনলাইনকে বললেন, “আমি এই উদ্যোগকে সাধুবাদ জানাচ্ছি। ভাল লাগছে। যত ভাল ক্লাব বা ভাল দল খেলতে এগিয়ে আসবে তত বাকিরা উৎসাহিত হবে। বাংলার ফুটবলের পক্ষে এটা খুবই ভাল দিক। এতেই বোঝা যায় বাংলার ফুটবলের উন্নতি হচ্ছে। আমরা জুন মাসে সিদ্ধান্ত নেব, কারণ এটা আমার একার হাতে নেই। একটা নির্দিষ্ট পদ্ধতি অনুসরণ করতে হবে। যে হেতু গভর্নিং বডির বৈঠক জুনে, তাই ওই সময়েই সিদ্ধান্ত নেওয়া হবে।”

উল্লেখ্য, ডায়মন্ড হারবারের ওই ক্লাবের কোচ নিযুক্ত করা হয়েছে প্রাক্তন ফুটবলার কৃষ্ণেন্দু রায়কে। আরও দুই প্রাক্তন ফুটবলার মানস ভট্টাচার্য এবং গৌরাঙ্গ বন্দ্যোপাধ্যায়কে যথাক্রমে সচিব এবং সভাপতি পদে রাখা হয়েছে। মুখ্য উরদেষ্টা হিসেবে থাকবেন অভিষেক নিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IFA Abhishek Banerjee Joydeep Mukherjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE