Advertisement
০১ মে ২০২৪
Neymar

বান্ধবীকে ঠকানোর ‘অনুমতি’ ছিল নেমারের, ক্ষমাপ্রার্থনার পর প্রকাশ্যে সম্পর্কের তিন শর্ত

অন্তঃসত্ত্বা বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডিকে ঠকানোর জন্যে কিছু দিন আগেই সর্বসমক্ষে ক্ষমা চেয়েছিলেন নেমার। এ বার জানা গেল, বান্ধবীর সঙ্গে সম্পর্কের যে চুক্তি রয়েছে, সেখানে ঠকানোর অনুমতি দেওয়া ছিল।

neymar

নেমার। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২৫ জুন ২০২৩ ১৯:০৯
Share: Save:

অন্তঃসত্ত্বা বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডিকে ঠকানোর জন্যে কিছু দিন আগেই সর্বসমক্ষে ক্ষমা চেয়েছিলেন নেমার। ব্রাজিলের ফুটবলারের সম্পর্ক ছিল অন্য মহিলার সঙ্গে। সেই ক্ষমাপ্রার্থনার কয়েক দিন পরেই প্রকাশ্যে এল নতুন তথ্য। জানা গিয়েছে, বান্ধবীর সঙ্গে সম্পর্কে থাকা অবস্থাতেই অন্য মেয়ের সঙ্গে সম্পর্ক রাখার অনুমতি ছিল নেমারের কাছে। শুধু মেনে চলতে হত তিনটি শর্ত।

কী সেই তিন শর্ত?

ব্রাজিলের ওয়েবসাইট ‘এম অফ’-এর প্রতিবেদন অনুযায়ী: ১) ব্রুনার সঙ্গে সম্পর্কে থাকাকালীন যদি অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্কে জড়ান নেমার, তা হলে সেটি সম্পূর্ণ গোপন রাখতে হবে। ২) সেই মহিলার সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করার আগে নেমারকে কন্ডোম পরতে হবে। ৩) কোনও ভাবেই সেই মহিলার ঠোঁটে চুমু খাওয়া যাবে না।

ওই প্রতিবেদন এটাও বলা হয়েছে, ব্রুনার সঙ্গে সম্পর্কে থাকলেও অন্য মহিলাদের সঙ্গে ‘ফ্লার্ট’ করা এবং শারীরিক সম্পর্ক স্থাপন করার ব্যাপারে পুরোপুরি ছাড় ছিল নেমারের। তারা জানিয়েছে, ভ্যালেন্টাইন্স ডে-তে অন্য এক মহিলাদের সঙ্গে বার্তা চালাচালির সময় বান্ধবী ব্রুনার হাতে ধরা পড়ে গিয়েছিলেন নেমার।

সম্পর্কের প্রথম শর্তটিই নেমার ভেঙে ফেলেছিলেন। চেষ্টা সত্ত্বেও অন্য মহিলার সঙ্গে সম্পর্ক গোপন রাখতে পারেননি। ব্রাজিলীয় ফুটবলারের জীবনযাপন সব সময়েই চর্চায় থাকে। ফলে ব্রুনা অচিরেই জানতে পেরে গিয়েছিলেন নেমারের অন্য সম্পর্কের কথা।

প্রসঙ্গত, তিন দিন আগে ব্রুনার সঙ্গে একটি ছবি দেন ব্রাজিলের স্ট্রাইকার। সঙ্গে লেখেন, “তোমার পরিবার এবং তোমার জন্য এটা করছি। যে জিনিস বলছি তা সত্যিই বোঝানো সম্ভব নয়। আমি কোনও অজুহাতও দিচ্ছি না। কিন্তু আমার জীবনে তোমাকে প্রয়োজন। আমি দেখেছি কী ভাবে তুমি সকলের কাছে চর্চার বিষয় হয়ে উঠেছ। সকলে তোমাকে নিয়ে কথা বলছে। আমি জানি তুমি কতটা কষ্ট পাচ্ছ। তোমার পাশে থাকতে চাই। তোমার পাশে দাঁড়াতে চাই।”

নেমার আরও লেখেন, “আমি ভুল করেছি। তোমাদের সকলের সঙ্গে অন্যায় করেছি। প্রতি দিন ভুল করেছি। আমি চেষ্টা করছি পারিবারিক জীবনে করা ভুলগুলো শুধরে নিতে। আমার জীবনের সব থেকে প্রিয় মানুষ আঘাত পেয়েছে। আমার স্বপ্নের নায়িকা, আমার সন্তানের মা সে। তার পরিবার আঘাত পেয়েছে। সেই পরিবার এখন আমারও পরিবার। সে মা হতে চলেছে, তার জীবনের গুরুত্বপূর্ণ একটা সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে।”

প্যারিস সঁ জরমঁতে খেলেন নেমার। আগামী মরসুমেও সেই দলে খেলবেন কি না তা স্পষ্ট নয়। তাঁর বান্ধবীর উদ্দেশে তিনি লেখেন, “ব্রু, আমি ক্ষমা চাইছি। তোমার কাছে আগেই ক্ষমা চেয়েছি। কিন্তু তুমি সবার আলোচনার বিষয় হয়ে উঠেছিলে। তাই আমি এখন সকলের সামনেই তোমার কাছে ক্ষমা চাইছি। ব্যক্তিগত কথা বাইরে চলে এসেছে, তাই ক্ষমাও সকলের সামনে চাওয়া উচিত। তোমাকে ছাড়া একটা দিনও ভাবতে পারি না। জানি না আমরা আবার এক হতে পারব কি না। কিন্তু আমি চেষ্টা করব। সন্তানের প্রতি আমাদের ভালবাসা ঠিক জিতবে। একে অপরের প্রতি আমাদের ভালবাসা ঠিক জিতবে। তোমাকে ভালবাসি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neymar Brazil Football Flirt
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE