Advertisement
০২ মে ২০২৪
Ole Gunnar Solskjaer

Ole Gunnar Solskjær: ছাঁটাই হলেন সোলসার, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পরবর্তী কোচ হওয়ার দৌড়ে এগিয়ে কে

আর ধৈর্য ধরতে পারল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ওয়াটফোর্ডের কাছে লজ্জার হারের পর কোচের পদ থেকে ওয়ে গুনার সোলসারকে সরিয়ে দিল তারা।

বিদায় সোলসারের।

বিদায় সোলসারের। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৭:৩০
Share: Save:

আর ধৈর্য ধরতে পারল না ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ওয়াটফোর্ডের কাছে লজ্জার হারের পর কোচের পদ থেকে ওয়ে গুনার সোলসারকে সরিয়ে দিল তারা। রবিবার দুপুরের দিকে সরকারি ভাবে ঘোষণা করা হয়। জানা গিয়েছে, কোচ হওয়ার দৌড়ে প্রবল ভাবে এগিয়ে রয়েছেন রিয়াল মাদ্রিদের প্রাক্তনী জিনেদিন জিদান।

সোলসারকে যে ছাঁটাই করা হচ্ছে, এটা এক রকম পাকাই ছিল। অপেক্ষা ছিল শুধু মালিক জোয়েল গ্লেজারের অনুমতি। এর আগে ঘরের মাঠে একের পর এক লজ্জাজনক হারের পরেও সোলসারকে নিয়ে ধৈর্য ধরেছিল ম্যান ইউ কর্তৃপক্ষ। কিন্তু লিগের ষোলো নম্বরে থাকা দলের কাছে চার গোল হজম কেউ মেনে নিতে পারেননি। হারের পরেই সোলসারকে তীব্র প্রতিবাদের মুখে পড়তে হয়।

ম্যাচের পর ম্যান ইউ বোর্ড আপৎকালীন বৈঠকে বসে। প্রায় পাঁচ ঘণ্টা বৈঠকের পর সোলসারকে ছাঁটাইয়ের সিদ্ধান্তে সিলমোহর দেওয়া হয়। সম্মতি দেয় মালিক গ্লেজার পরিবারও। আপাতত সহকারী কোচ তথা ক্লাবের প্রাক্তন ফুটবলার মাইকেল ক্যারিকই দায়িত্বে থাকবেন।

এই মরসুমে ঢেলে দল সাজিয়েছিল ম্যান ইউ। জুভেন্টাস থেকে আনা হয় ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে। ব্রুনো ফের্নান্দেস, পল পোগবা, মার্কাস রাশফোর্ডের দলকে অন্যতম শক্তিশালী হিসেবে চিহ্নিত করা হচ্ছিল। কিন্তু লিভারপুল, ম্যাঞ্চেস্টার সিটি, এভার্টন, লিস্টার সিটি, অ্যাস্টন ভিলার মতো দলের বিরুদ্ধে হারতে হয়েছে। ফলে সোলসারকে রাখার ঝুঁকি আর নিতে চাইলেন না কর্তারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE