Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Paul Pogba

Paul Pogba and Gareth Bale: ম্যাঞ্চেস্টার পর্ব শেষ এক তারকার, রিয়াল ছাড়ছেন আর এক তারকা

ম্যাঞ্চেস্টার ছাড়ছেন পোগবা। রিয়াল মাদ্রিদে দ্বিতীয় পর্ব শেষ করলেন বেলও। তাঁরা নতুন কোন দলে যাবেন তা এখনও জানাননি কেউই।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০১ জুন ২০২২ ১৯:৫২
Share: Save:

জুন মাসের পরেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেড পর্ব শেষ হচ্ছে পল পোগবার। ২৯ বছরের এই মিডফিল্ডারকে ২০১৬ সালে প্রায় ৭৩৯ কোটি টাকা দিয়ে কিনেছিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। রিয়াল মাদ্রিদ ছাড়ছেন গ্যারেথ বেলও।

দুই ফুটবলারই ক্লাবের চুক্তি থেকে মুক্তি পেয়ে যাবেন জুন মাসের শেষে। এর ফলে নতুন যে দলে যাবেন তাঁরা, সেই দলকে কোনও বাড়তি অর্থ দিতে হবে না পুরনো দলকে। এই মরসুমে চোটের কারণে বেশ কিছু ম্যাচ খেলতে পারেননি পোগবা। ম্যাঞ্চেস্টারের হয়ে এটা ছিল পোগবার দ্বিতীয় ইনিংস। জুভেন্টাস থেকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে এসেছিলেন তিনি। ফের সেই দলেই ফিরতে পারেন বলে মনে করা হচ্ছে।

ওয়েলসের ফুটবলার বেলও জানিয়ে দিয়েছেন যে তিনি আর মাদ্রিদের হয়ে খেলবেন না। টুইট করে তিনি লেখেন, ‘আমার সব সতীর্থ, ম্যানেজার, সাপোর্ট স্টাফদের ধন্যবাদ জানাতে চাই। যে সমর্থকরা আমার পাশে ছিলেন তাঁদেরও ধন্যবাদ। ন’বছর আগে আমি এই ক্লাবে এসেছিলাম। তরুণ ফুটবলার হিসাবে স্বপ্ন দেখতাম রিয়াল মাদ্রিদে খেলার।’
পরের মরসুমে বেল কোন দলে খেলবেন, তা এখনও স্পষ্ট নয়। চ্যাম্পিয়ন্স লিগ, লা লিগার মতো খেতাব জিতে মরসুম শেষ করল রিয়াল মাদ্রিদ। সেই দলের সদস্য ছিলেন বেল। মোট পাঁচ বার চ্যাম্পিয়ন্স লিগ খেতাব জিতেছেন তিনি।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE