Advertisement
২৫ এপ্রিল ২০২৪
pele

Pele: ফের হাসপাতালে ভর্তি হলেন পেলে

প্রসঙ্গত কোলনের টিউমার অস্ত্রোপচারের জন্য গত সেপ্টেম্বরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। তার পরে শুরু হয় কেমোথেরাপি।

সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে পেলেকে নিয়ে যাওয়া হয়েছে।

সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে পেলেকে নিয়ে যাওয়া হয়েছে। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ০৪:৩৯
Share: Save:

আবার হাসপাতালে ভর্তি হলেন কিংবদন্তি ফুটবলার পেলে। বুধবার তাঁর পরিবারের তরফে জানানো হয়েছে, সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হয়েছে। তবে এখন তাঁর অবস্থা স্থিতিশীল। তবে চিকিৎসকেরা কয়েক দিন তাঁকা পর্যবেক্ষণে রাখতে চান।

প্রসঙ্গত কোলনের টিউমার অস্ত্রোপচারের জন্য গত সেপ্টেম্বরে হাসপাতালে ভর্তি হয়েছিলেন পেলে। তার পরে শুরু হয় কেমোথেরাপি। গত মাসে সুস্থ হয়ে তিনি বাড়িতে ফিরে গিয়েছিলেন। তার পরে গণমাধ্যমে ভক্তদের নিয়মিত ভাবে তাঁর শারীরিক অবস্থার কথা জানাতে থাকেন। গত কয়েক দিনে শারীরিক কিছু সমস্যা তৈরি হওয়ায় তাঁকে আবার হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, এখানেই তাঁর এখন কেমোথেরাপি চলবে। তবে আশার কথা, পেলে সাড়া দিয়েছেন চিকিৎসায়।

বুধবার এক বিবৃতিতে বলা হয়েছে, “কোলনের টিউমার অস্ত্রোপচারের পরে বাড়িতেই কেমোথেরাপি শুরু হয়েছিল পেলের। তবে এই পর্যায়ে আরও কিছু চিকিৎসার জন্য তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি এখন সুস্থ আছেন। কথাও বলেন পরিবারের সদস্যদের সঙ্গে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pele Brazil Football
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE