Advertisement
২৩ এপ্রিল ২০২৪
pele

Pele: দ্রুত বাড়ি ফিরবেন পেলে, টুইট মেয়ের

ফুটবল সম্রাট পেলেকে কোলোন টিউমারের চিকিৎসার জন্য বুধবারই হাসপাতালে ভর্তি করতে হয়।

উদ্বেগ: আবার হাসপাতালে ভর্তি করতে হল পেলেকে।

উদ্বেগ: আবার হাসপাতালে ভর্তি করতে হল পেলেকে। ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১০ ডিসেম্বর ২০২১ ০৪:৫১
Share: Save:

কোলোন টিউমারের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হওয়া পেলেকে বড়দিনের আগেই ছেড়ে দেওয়া হবে। জানিয়েছেন, তাঁর কন্যা কেলি নাসিমেন্টো। টুইটার তিনি লিখেছেন, ‘‘দু’তিন দিনের মধ্যে বাড়ি ফিরেই বাবা ক্রিসমাস উপভোগ করবে। এ বার বাবার হাসাপাতালে ভর্তি হওয়ায় বিস্ময়কর কিছু নেই। এটা চিকিৎসার অঙ্গ এবং আগে থেকে সব ঠিক করা ছিল।’’

ফুটবল সম্রাট পেলেকে কোলোন টিউমারের চিকিৎসার জন্য বুধবারই হাসপাতালে ভর্তি করতে হয়। গত সেপ্টেম্বরে তাঁর টিউমার অস্ত্রোপচার হয় সাও পাওলোর অ্যালবার্ট আইনস্টাইন হাসপাতালে। সেখানেই আবার তাঁকে ভর্তি করা হয়েছে। পেলের বয়স এখন ৮১। অস্ত্রোপচারের পরে বায়োপসিতে জানা গিয়েছিল, তাঁর টিউমার ‘মেটাস্টেটিস’। তাই বাড়িতেই কেমোথেরাপি শুরু হয় কিংবদন্তি ব্রাজিলীয় তারকার। হাসপাতাল সূত্র থেকে বলা হয়েছে, সেই চিকিৎসাই চলছে এবং এই মুহূর্তে অবস্থা স্থিতিশীল।কয়েক দিনের মধ্যে তাঁকে ছেড়েও দেওয়া হবে।

উল্লেখ্য, ব্রাজিলের হয়ে চারটি বিশ্বকাপ খেলে তিন বার চ্যাম্পিয়ন হওয়া পেলের শারীরিক অবস্থা গত এক দশক ধরেই ভাল নয়। অতীতে হৃদরোগ ও পাকস্থলী ও ফুসফুসে সংক্রমণের কারণে বেশ কয়েক বার হাসপাতালে ভর্তি হতে হয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

pele Brazil
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE