Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Lionel Messi

মেসির প্রাক্তন সতীর্থের বাড়িতে ভয়াবহ ডাকাতি, বেঁধে রেখে লক্ষাধিক ডলারের সামগ্রী লুট

নিজের বাড়িতেই ভয়ঙ্কর ডাকাতির শিকার হলেন প্যারিস সঁ জরমেঁর গোলকিপার জিয়ানলুইগি ডোনারুমা। তাঁকে এবং তাঁর বান্ধবীকে বেঁধে রেখে লক্ষ লক্ষ ডলারের সামগ্রী লুট করে পালাল দুষ্কৃতিরা।

messi

লিয়োনেল মেসি। — ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২২ জুলাই ২০২৩ ২২:৪০
Share: Save:

নিজের বাড়িতেই ভয়ঙ্কর ডাকাতির শিকার হলেন প্যারিস সঁ জরমেঁর গোলকিপার জিয়ানলুইগি ডোনারুমা। তাঁকে এবং তাঁর বান্ধবীকে বেঁধে রেখে লক্ষ লক্ষ ডলারের সামগ্রী লুট করে পালাল দুষ্কৃতিরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। কিন্তু এখনও দুষ্কৃতিদের ধরা যায়নি। ঘটনার জেরে হাসপাতালে ভর্তি হতে হয়েছে ডোনারুমা এবং তাঁর বান্ধবীকে।

প্যারিসের পুলিশের খবর অনুযায়ী, শুক্রবার সকালে ডোনারুমার বাড়িতে ডাকাতি হয়। তবে পুলিশের তরফে এখনও জানানো হয়নি যে ডোনারুমা কী ধরনের আক্রমণের শিকার হয়েছে। অজ্ঞাত পরিচয় দুষ্কৃতিদের বিরুদ্ধে ডাকাতি, অপহরণ এবং আরও হিংসাত্মক অপরাধের ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু হয়েছে।

ফ্রান্সের এক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, প্যারিসের একটি বিলাসবহুল এলাকায় অবস্থিত ডোনারুমার বাড়িতে শুক্রবার ভোর ৩টে নাগাদ হানা দেয় দুষ্কৃতিরা। তাঁকে এবং তাঁর বান্ধবীকে বেঁধে রাখা হয়। কিছুটা চোটও পেয়েছেন ডোনারুমা। তবে ঘটনার পর তাঁরা দু’জনেই মানসিক ভাবে এতটা আঘাত পেয়েছেন যে হাসপাতালে ভর্তি করা হয়েছিল সাময়িক ভাবে। প্রায় ৫ লক্ষ ডলারের সামগ্রী নিয়ে ওই দুষ্কৃতিরা পালিয়েছে বলে জানা গিয়েছে। তার মধ্যে ঘড়ি, গয়না এবং আরও বিলাসবহুল বৈদ্যুতিন যন্ত্রপাতি ছিল।

পিএসজি-র হয়ে প্রাক মরসুম প্রস্তুতি ম্যাচ খেলতে শনিবার জাপান গিয়েছেন ডোনারুমা। তবে এই ঘটনার পর তাঁর যাওয়া নিয়ে সন্দেহ তৈরি হয়েছিল। শেষ মুহূর্তে সুস্থ বোধ করায় তাঁকে দলে রাখা হয়। সাম্প্রতিক অতীতে পিএসজির বেশ কয়েকজন ফুটবলারের বাড়িতে ডাকাতি হয়েছে। এর মধ্যে ব্রাজিলের ডিফেন্ডার মারকুইনহোস এবং আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী ও পিএসজি-র প্রাক্তন ফুটবলার অ্যাঙ্খেল দি মারিয়াও রয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Lionel Messi Gianluigi Donnarumma PSG
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE