Advertisement
০৪ মে ২০২৪
Cristiano Ronaldo

বিচ্ছেদ হলেও সম্পত্তির ভাগ পাবেন বান্ধবী, জর্জিনার সঙ্গে আইনি চুক্তি করলেন রোনাল্ডো

২০১৬ সাল থেকে রোনাল্ডোর সঙ্গে থাকেন জর্জিনা। তাঁর সঙ্গে রোনাল্ডোর আলাপ হয়েছিল একটি দোকানে। তাঁরা বিয়ে করেননি। এ বার চুক্তি করলেন তাঁরা।

Cristiano Ronaldo with girlfriend Gerogina

জর্জিনা রদ্রিগেজ এবং ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২১ জুন ২০২৩ ১৭:১৮
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর সঙ্গে চুক্তি হল জর্জিনা রদ্রিগেজের। বিচ্ছেদ হলেও রোনাল্ডোর বান্ধবী তাঁর সম্পত্তির একটি অংশ পাবেন। তেমনটাই চুক্তি হয়েছে তাঁদের মধ্যে। রোনাল্ডো অন্যতম ধনী ফুটবলার। তাঁর পরিচিতি বিশ্ব জুড়ে। পর্তুগালের ফুটবল তারকা শুধু খেলা নয়, তাঁর পারিবারিক জীবনের কারণেও শিরোনামে উঠে আসেন।

২০১৬ সাল থেকে রোনাল্ডোর সঙ্গে থাকেন জর্জিনা। তাঁর সঙ্গে রোনাল্ডোর আলাপ হয়েছিল একটি দোকানে। তাঁরা বিয়ে করেননি। গত সাত বছর ধরে তাঁরা একসঙ্গে রয়েছেন। রোনাল্ডো তাঁর ২৯ বছর বয়সি বান্ধবীর সঙ্গে চুক্তি করেছেন, যা ভবিষ্যতে আর্থিক ভাবে জর্জিনাকে সাহায্য করবে। পর্তুগালের এক সংবাদমাধ্যম জানিয়েছে যে, রোনাল্ডো এবং জর্জিনার মধ্যে চুক্তি হয়েছে। ভবিষ্যতে তাঁদের মধ্যে কোনও সম্পর্ক না থাকলেও আর্থিক সাহায্য পাবেন জর্জিনা। সেই সঙ্গে ছেলেমেয়েদের সঙ্গে যোগাযোগ রাখতে পারবেন। রোনাল্ডো এবং জর্জিনা এখন পাঁচ সন্তানকে বড় করছেন।

ওই সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, চুক্তিতে বলা আছে জর্জিনা সারা জীবন প্রতি মাসে প্রায় ৯০ লক্ষ টাকা পাবেন। রোনাল্ডোর সঙ্গে বিচ্ছেদ হলে এই অর্থের পরিমাণ আরও বাড়বে। সেই সঙ্গে জর্জিনা পাবেন লা ফিঙ্কা বাড়িটি। এই বাড়িটিই দেখানো হয়েছিল নেটফ্লিক্সের ‘আই অ্যাম জর্জিনা’ অনুষ্ঠানে।

রোনাল্ডো বিশ্বের প্রথম পুরুষ ফুটবলার হিসাবে ২০০তম আন্তর্জাতিক ম্যাচ খেলে ফেললেন। সেই ম্যাচে গোলও করেন তিনি। ২০০তম ম্যাচে খেলতে নামার আগে রোনাল্ডোর হাতে তুলে দেওয়া হয় গিনেস রেকর্ড। রোনাল্ডো বলেন, “২০০তম ম্যাচ প্রমাণ করে যে, আমি দেশকে কতটা ভালবাসি। আমার কাছে এই মাইলফলক খুব গুরুত্বপূর্ণ। ২০০ ম্যাচ খেলার রেকর্ড কোনও পুরুষ ফুটবলারের নেই। এ রকম কিছু ঘটাতে পারব ভাবিনি। তাই আমি খুব খুশি। আরও অনেক রেকর্ড গড়তে চাই।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Portugal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE