Advertisement
২২ জুলাই ২০২৪
ATK Mohun Bagan

ATK Mohun Bagan: মোহনবাগানের নামের আগে থেকে ‘এটিকে’ সরানোর প্রক্রিয়া শুরু

মোহনবাগানের নামের আগে থেকে ‘এটিকে’ তুলে দেওয়া হোক, এই দাবি সবুজ-মেরুন সমর্থকদের একাংশ অনেক দিন থেকেই জানিয়ে আসছে।

মোহনবাগান তাঁবু।

মোহনবাগান তাঁবু। ফাইল চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ২২:৪৭
Share: Save:

মোহনবাগানের নামের আগে থেকে ‘এটিকে’ সরানোর প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। অনেক দিন ধরেই মোহনবাগান সদস্য-সমর্থকদের একটি অংশ এই নিয়ে দাবি জানিয়ে আসছে।

মোহনবাগানের সদ্য নির্বাচিত সচিব দেবাশিস দত্ত সোমবার আনন্দবাজার অনলাইনকে জানালেন, ‘‘এই নিয়ে আলোচনা শুরু হয়েছে। মোহনবাগানের নামের শুরু থেকে এটিকে সরানোর প্রক্রিয়া শুরু হয়েছে। আগের কমিটি এটাকে সমস্যা বলে মনে করেনি। কিন্তু নতুন কমিটি আসার পর তারা এটাকে সমস্যা বলে মনে করেছে। ফলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের সঙ্গে এই নিয়ে আলোচনা শুরু হয়েছে।’’

কবে এই প্রক্রিয়া শেষ হবে, বা ‘এটিকে’ উঠে গিয়ে মোহনবাগানের আগে নতুন কী নাম বসবে, সেটা এখনই জানাননি মোহনবাগান সচিব। তিনি বলেন, ‘‘নির্দিষ্ট পথেই আলোচনা এগোচ্ছে। যথা সময়েই সব কিছু চূড়ান্ত হবে।’’

মোহনবাগানের নামের আগে থেকে ‘এটিকে’ তুলে দেওয়া হোক, এই দাবি সবুজ-মেরুন সমর্থকদের একাংশ অনেক দিন থেকেই জানিয়ে আসছে। ব্লু স্টারের বিরুদ্ধে এটিকে মোহনবাগানের এফসি কাপের ম্যাচে দীর্ঘ দিন পরে যুবভারতীতে দর্শক ফিরেছিল। সেখানেও এই নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ATK Mohun Bagan mohun bagan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE